Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘আদর্শের প্রশ্নে আপস করেননি ইসহাক মিয়া’

সারাবাংলা ডেস্ক
২৪ জুলাই ২০২১ ২০:২৬

চট্টগ্রাম ব্যুরো: মুক্তিযুদ্ধের সংগঠক, সাবেক গণপরিষদ সদস্য ইসহাক মিয়ার চতুর্থ মৃত্যুবার্ষিকীতে কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ।

শনিবার (২৪ জুলাই) সকালে নগরীর আগ্রাবাদে হাজীপাড়ায় পারিবারিক কবরস্থানে প্রয়াতের কবরে নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীনের নেতৃত্বে নেতাকর্মীরা শ্রদ্ধা নিবেদন করেন।

বিজ্ঞাপন

এ সময় সংক্ষিপ্ত স্মরণ অনুষ্ঠানে মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, ‘ইসহাক মিয়া ব্যক্তি হিসেবে মানবিক ছিলেন। কিন্তু রাজনীতিক হিসেবে একজন ইস্পাত কঠিন সংগঠক ছিলেন। তার ছিল অদম্য প্রতিরোধের শক্তি। আদর্শিক প্রশ্নে তিনি কখনও আপস করেননি। একজন বড় মাপের নেতা হয়েও তিনি ছিলেন কর্মীবান্ধব।’

আ জ ম নাছির উদ্দীন বলেন, ‘ইসহাক মিয়া যোগ্য নেতাকর্মীদের স্বীকৃতি দিয়েছেন। কঠিন সময়ে পরামর্শ দিয়েছেন। নিজের জীবনকে অর্থবিত্তে সমৃদ্ধ করার সুযোগ থাকার পরও সেদিকে তিনি নজর দেননি। তিনি নজর দিয়েছিলেন সংগঠনের প্রতি।’

এ সময় নগর আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য সফর আলী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চসিকের কাউন্সিলর জাহেদা বেগম পপি, নাজমুল হক ডিউক, শৈবাল দাশ সুমন, এইচ এম সোহেল প্রমুখ উপস্থিত ছিলেন।

সারাবাংলা/আরডি/পিটিএম

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর