Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফুটবল খেলায় ফাউল করার জেরে বাক প্রতিবন্ধীকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৪ জুলাই ২০২১ ২৩:৩২

যশোর: ফুটবল খেলা নিয়ে সৃষ্ট সংঘর্ষের জেরে যশোরের ঝিকরগাছায় নয়ন হোসেন (২৪) নামে এক বাক প্রতিবন্ধীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিন যুবক। শনিবার (২৪ জুলাই) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

নিহত নয়ন হোসেন ঝিকরগাছার পানিসারা ইউনিয়নের টাওরা উত্তরপাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে। আহতরা হলেন- একই গ্রামের আব্দুল কাদেরের ছেলে জহুরুল ইসলাম (২৭) ও মৃত হানিফের ছেলে আশা (২০)। জহুরুলকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ও আশাকে ঝিকরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

পুলিশ জানায়, শুক্রবার বিকালে স্থানীয় খেলার মাঠে যুবকরা ফুটবল খেলছিলেন। খেলার মধ্যে ফাউল করাকে কেন্দ্র করে পানিসারা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার গোলাম সরোয়ারের ছেলে বকুল বিপক্ষ দলের মেহেদীকে মারপিট করে। এ ঘটনার জেরে দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও মারামারি হয়।

পরে শনিবার রাতে মীমাংসার জন্য শালিস হওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই সন্ধ্যার দিকে প্রতিপক্ষের লোকজন ধারালো দা দিয়ে নয়নকে কুপিয়ে জখম করে। এসময় জহুরুল ও আশা ঠেকাতে গেলে তাদেরও কুপিয়ে জখম করে।

পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে নয়ন ও জহুরুলের শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেফার করেন।

স্বজনরা রাত আটটার দিকে নয়ন ও জহুরুলকে জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক নয়নকে মৃত ঘোষণা করেন। জহুরুলকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সারাবাংলা/এমও

কুপিয়ে হত্যা ফুটবল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর