Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কিশোরগঞ্জে রাতের আঁধারে সৈয়দ আশরাফের ম্যুরাল ভাঙচুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩০ জুলাই ২০২১ ০০:২১

কিশোরগঞ্জ: বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক জনপ্রশাসনমন্ত্রী প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরাল ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। তবে কে বা কারা এ ঘটনায় জড়িত, সে বিষয়ে কোনো তথ্য এখনো জানতে পারেনি পুলিশ।

বৃহস্পতিবার (২৯ জুলাই) রাতের কোনো একটি সময়ে ম্যুরালটি ভাঙচুর করা হয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা। পুলিশ বলছে, এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

কিশোরগঞ্জ শহরের কালীবাড়ি সড়কে নরসুন্দা নদীর তীরে কিশোরগঞ্জ পৌরসভা কর্তৃপক্ষ সম্প্রতি সৈয়দ আশরাফের ম্যুরালটি নির্মাণ করে। গত বছরের ৩০ নভেম্বর কিশোরগঞ্জ পৌর মেয়র পারভেজ মিয়া ম্যুরালটি উদ্বোধন করেন।

বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্তও ম্যুরালটি অক্ষত ছিল। রাতে স্থানীয়রা দেখতে পান, কে বা কারা ম্যুরালটিতে ভাঙচুর চালিয়েছে। ম্যুরালের উদ্বোধনী স্মৃতিফলকটিও ভেঙে ফেলা হয়েছে।

খবর পেয়ে রাত ১১টার দিকে জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ ও পৌরসভার মেয়র পারভেজ মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মেয়র পারভেজ মিয়া এসময় সাংবাদিকদের বলেন, এ ঘটনায় তিনি থানায় সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করবেন।

কিশোরগঞ্জের পুলিশ সুপার ও জেলা প্রশাসক বলেন, ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। কে বা কারা এর সঙ্গে জড়িত, তাদের খুঁজে বের করা হবে। এ ঘটনায় তারা আইনি ব্যবস্থা নেবেন।

সারাবাংলা/টিআর

ম্যুরাল ভাঙচুর সৈয়দ আশরাফ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর