Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চুয়াডাঙ্গায় করোনা আক্রান্ত ২ জন, উপসর্গ নিয়ে আরও ২ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩০ জুলাই ২০২১ ১৫:৩৫

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসের সংক্রমণ নিয়ে দুই জনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে আরও দুই জনের। এছাড়া জেলায় নতুন করে ১৫৯ জনের নমুনা পরীক্ষায় ৪৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

শুক্রবার (৩০ ‍জুলাই) সকালে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. এ এস এম ফাতেহ্ আকরাম এ তথ্য জানিয়েছেন।

ডা. ফাতেহ্  জানান, গত ২৪ ঘণ্টায় জেলায় যে দু’জন করোনা সংক্রমণ নিয়ে মারা গেছেন, তাদেরসহ জেলায় এ পর্যন্ত করোনায় মৃতের সংখ্যা দাঁড়াল ১৭৬ জনে।

গত ২৪ ঘণ্টায় নতুন করে ৪৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলার ২১ জন, আলমডাঙ্গা উপজেলার ১১ জন, দামুড়হুদা উপজেলার পাঁচ জন ও জীবননগরের ছয় জন। গত ২৪ ঘণ্টায় সংক্রমণের হার ২৭ দশমিক ০৪ শতাংশ।

জেলায় এ নিয়ে মোট আক্রান্ত রোগীর সংখ্যা পাঁচ হাজার ৯৯৪ জন। এদিন করোনা সংক্রমণ থেকে সুস্থ হয়েছেন ৫৯ জন। তাদের নিয়ে জেলায় করোনা আক্রান্তদের মধ্যে মোট সুস্থ হয়েছেন ৩ হাজার ৯০৩ জন। সে হিসাবে জেলায় বর্তমানে করোনা আক্রান্ত রোগী ১ হাজার ৯১৫ জন। তাদের মধ্যে হোম আইসোলেশনে আছেন ১ হাজার ৮২৪ জন ও হাসপাতালে চিকিৎসাধীন ৯১ জন।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার জানিয়েছেন, এদিন জেলা থেকে আরও ৩৯৭ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে।

সারাবাংলা/টিআর

উপসর্গ নিয়ে মৃত্যু করোনা সংক্রমণ করোনায় মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর