Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এবার সিআইডি’র কাছে ৪ দিনের রিমান্ডে মৌ

স্টাফ করেসপন্ডেন্ট
৬ আগস্ট ২০২১ ১৫:৫১

ঢাকা: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় মডেল মরিয়ম আক্তার মৌ ওরফে মৌ আক্তারকে জিজ্ঞাসাবাদের জন্য আরও চার দিনের রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত। পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করবে।

শুক্রবার (৬ আগস্ট) বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদারের আদালত তার মৌয়ের দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

মোহাম্মদপুর মডেল থানায় দায়ের করা মাদকের মামলায় এর আগে মৌকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত। গোয়েন্দা পুলিশের কর্মকর্তারা তাকে জিজ্ঞাসাবাদ করেছিলেন। পরে গতকাল বৃহস্পতিবার (৫ আগস্ট) মামলাটি তদন্তের জন্য সিআইডি’র কাছে ন্যস্ত করা হয়েছে। এবার সিআইডি তাকে জিজ্ঞাসাবাদ করবে।

আরও পড়ুন-

সিআইডি তদন্তভার পাওয়ার পর তদন্ত কর্মকর্তা সিআইডির পুলিশ পরিদর্শক প্রবীর কুমার ঘোষ শুক্রবার দুপুরে মডেল মৌকে আদালতে হাজির করেন। জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন তিনি।

শুনানিতে মডেল মৌ আদালতের কাছে দাবি করেন, তিনি ইয়াবা কিংবা মদ খাননি। তিনি মদ বা ইয়াবা বেচাকেনার সঙ্গেও জড়িত নন।

পরে আদালত দুই পক্ষের শুনানি শেষে মৌকে জিজ্ঞাসাবাদের জন্য চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বিজ্ঞাপন

গত ১ আগস্ট রাতে মৌ আক্তারের মোহাম্মদপুরের বাবর রোডের বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করে গোয়েন্দা পুলিশ। এসময় তার বাসা থেকে দেশি-বিদেশি মদ ও ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয়। পরে মোহাম্মদপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয় তার বিরুদ্ধে। মামলাটি তদন্ত শুরু করেছিল ডিবি। বর্তমানে সিআইডি মামলাটি তদন্তের ভার পেয়েছে।

সারাবাংলা/এআই/টিআর

৪ দিনের রিমান্ড টপ নিউজ মডেল মৌ সিআইডি

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর