Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাতকানিয়া স্বাস্থ্যকেন্দ্রে অক্সিজেন সিলিন্ডার দিলো কেএসআরএম

সারাবাংলা ডেস্ক
৮ আগস্ট ২০২১ ১৯:১১

চট্টগ্রাম ব্যুরো: গ্রামাঞ্চলে করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় রোগীদের জরুরি চিকিৎসা সেবায় চট্টগ্রামের সাতকানিয়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে অক্সিজেন সিলিন্ডার দিয়েছে দেশের অন্যতম ইস্পাত নির্মাণ শিল্প প্রতিষ্ঠান কেএসআরএম।

রোববার (৮ আগস্ট) কেএসআরএমের পক্ষে মিডিয়া অ্যাডভাইজার মিজানুল ইসলাম সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আবদুল মজিদ ওসমানীর কাছে অক্সিজেন হস্তান্তর করেন। তিটি ৬০ লিটার করে ৩০০ লিটারের পাঁচটি অক্সিজেন ভর্তি সিলিন্ডার দেওয়া হয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

অক্সিজেন সিলিন্ডার গ্রহণ করে ডা. মো. আবদুল মজিদ ওসমানী বলেন, ‘কেএসআরএম অতীতেও এই এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছে। এবার করোনাকালে মানুষের প্রাণ রক্ষায় তারা এগিয়ে এসেছে। সংকটময় পরিস্থিতিতে অক্সিজেন সরবরাহের কারণে প্রত্যন্ত অঞ্চলের রোগীরা জরুরি চিকিৎসাসেবা পাবেন।’

কেএসআরএমের মিডিয়া অ্যাডভাইজার মিজানুল ইসলাম বলেন, ‘কেএসআরএম মূলত কারখানায় ব্যবহার উপযোগী অক্সিজেন উৎপাদন করে। কিন্তু জাতির সংকটময় মুহূর্তে মেডিকেল অক্সিজেন উৎপাদনের উদ্যোগ নিয়েছে কেএসআরএম। সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে দেশজুড়ে বিভিন্ন স্বাস্থ্যকেন্দ্রে অক্সিজেন সরবরাহ করা হচ্ছে। এরই মধ্যে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল, চট্টগ্রাম জেনারেল হাসপাতাল, বিআইটিআইডিসহ বেশকিছু স্বাস্থ্যকেন্দ্রে অক্সিজেন সরবরাহ করা হয়েছে।’

এসময় নলুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আজম সেলিম, ইউনিয়ন যুবলীগ সভাপতি জহির মিন্টু, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবদুল আজিজ ছিলেন।

সারাবাংলা/আরডি/টিআর

অক্সিজেন সিলিন্ডার কেএসআরএম সাতকানিয়া স্বাস্থ্যকেন্দ্র


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর