Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পরীমনির সঙ্গে ডিবি কর্মকর্তা সাকলায়েনের ‘প্রেম’ তদন্তে কমিটি

সিনিয়র করেসপন্ডেন্ট
৮ আগস্ট ২০২১ ২২:৩৭

ঢাকা: চিত্রনায়িকা পরীমনি ও গোয়েন্দা পুলিশের (ডিবি) গুলশান বিভাগের অতিরিক্ত উপ কমিশনার গোলাম সাকলায়েন শিথিলের ‘প্রেমের সম্পর্ক’ এবং সরকারি ফ্ল্যাটে নিয়ে এসে একান্ত সময় কাটানোর অভিযোগ তদন্তে কমিটি গঠন করেছে পুলিশ সদর দফতর।

রোববার (৮ আগস্ট) রাতে পুলিশ সদর দফতরের এআইজি (মি‌ডিয়া অ্যান্ড পাব‌লিক রি‌লেশন্স) মো. সোহেল রানা সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘গোলাম সাকলায়েন শিথিল এবং নায়িকা পরীমনির ইস্যু তদন্তে তিন সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটির প্রধান করা হয়েছে পুলিশ সদর দফতরের অতিরিক্ত ডিআইজি (ট্রেনিং) মিয়া মাসুদ করিমকে।’

কমিটির অন্য দুই সদস্য হলেন- ডিএমপির উইমেন সাপোর্ট অ্যান্ড ইনভেস্টিগেশন সেন্টারের উপ-কমিশনার (ডিসি) হামিদা পারভীন ও পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) বিশেষ পুলিশ সুপার (ফরেনসিক) রুমানা আক্তার।

কমিটিকে আগামী ৭ কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

এর আগে, শনিবার (৭ আগস্ট) এডিসি সাকলায়েনকে ডিবি থেকে প্রত্যাহার করা হয়। এরপর তাকে ডিএমপির পিওএম পশ্চিমে বদলি করা হয়।

মাদকসহ র‌্যাবের হাতে গ্রেফতার হওয়ার পর পরীমনি রিমান্ডে পুলিশকে জানায়, বোট ক্লাবের ঘটনায় মামলার তদন্ত করতে গিয়ে এডিসি সাকলায়েনের সঙ্গে পরীমনির প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর জেরে গত কোরবানির ঈদের পর সাকলায়েন তিনদিন পরীমনির বাসায় গিয়ে থাকেন।

পরীমনি জিজ্ঞাসাবাদে আরও জানায়, গত ১ আগস্ট সকাল ৭টা থেকে রাত ২টা পর্যন্ত রাজারবাগের পুলিশ কোয়ার্টারে সাকলায়েনের বাসায় সময় কাটান। এসব খবর গণমাধ্যমে প্রকাশ পেলে সাকলায়েনকে ডিবি থেকে সব কাজে নিবৃত রাখা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/এমও

এডিসি গোলাম সাকলায়েন চিত্রনায়িকা পরীমনি ডিবি কর্মকর্তা তদন্তে কমিট পরীমনি

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর