Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মডেল মৌ ফের ২ দিনের রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট
১০ আগস্ট ২০২১ ১৯:১১

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর থানায় দায়ের করা মাদকদ্রব্য আইনের মামলায় মডেল মরিয়ম আক্তার মৌয়ের ফের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (১০ আগস্ট) বিকেলে মৌকে আদালতে হাজির করে মোহাম্মদপুর থানার দায়ের করা মাদক মামলায় আরও পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা সিআইডির পুলিশ পরিদর্শক প্রবীন কুমার ঘোষ। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মো. নোমানের আদালত দুই দিনের রিমান্ডের আদেশ দেন।

বিজ্ঞাপন

এদিন আসামির পক্ষে তার আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদ করেন। রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত তার দুই দিনের রিমান্ডের আদেশ দেন। এর আগে গত ৬ আগস্ট মৌয়ের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

গত ১ আগস্ট মৌ আক্তারের মোহাম্মদপুরের বাবর রোডের বাসায় অভিযান চালিয়ে মদ, ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্যও গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, পিয়াসা ও মৌ মূলত একই সংঘবদ্ধ চক্রের সদস্য। মডেলিংয়ের নামে তারা উচ্চবিত্ত পরিবারের সন্তানদের সঙ্গে সম্পর্ক গড়ে তুলতেন। এরপর পার্টি করার নাম করে তাদের বাসায় ডেকে নিতেন। সেখানে মদ-ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক খাইয়ে ‘আপত্তিকর’ ছবি তুলতেন। পরে সেগুলো দেখিয়ে ব্ল্যাকমেইল করে টাকা বা নানা সুবিধা আদায় করতেন।

সারাবাংলা/এআই/পিটিএম

মডেল মৌ রিমান্ড

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর