Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে সিএনজি অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
১১ আগস্ট ২০২১ ১১:৪০

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর খিলগাঁও ফ্লাইওভার ব্রিজে সিএনজি অটোরিকশার ধাক্কায় গোলাম রব্বানী (৩০) নামে মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছে নুর মোহাম্মদ (৪০) নামে আরেক ব্যক্তি।

বুধবার (১১ আগষ্ট) সকাল ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল ৯টার দিক গোলাম রব্বানীকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত রব্বানী সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার কাঠালিয়া গ্রামের সামসু সরদারের ছেলে। তিনি স্ত্রী ও এক ছেলেকে নিয়ে যাত্রাবাড়ি শনিরআখড়া জাপানি বাজার এলাকায় থাকতেন।

নূর মোহাম্মদ আরও জানান, তারা পাশাপাশি বাসায় ভাড়া থাকেন। গোলাম রব্বানী গুলশানে বাংলাদেশ ন্যাশনাল ইন্সুরেন্স কোম্পানিতে চাকরি করতেন। প্রতিদিন তারা নিজের মোটরসাইকেলে রব্বানীকে পিছনে বসিয়ে গুলশানের অফিস যেতেন। প্রতিদিনের মতো আজকেও যাচ্ছিলেন। খিলগাঁও ফ্লাইওভারের ব্রিজে উঠলে একটি সিএনজি অটোরিকশা পেছন থেকে তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ছিটকে পরে তিনি ও গোলাম রব্বানী আহত হন। পরে তিনি নিজেই রব্বানীকে প্রথমে ইসলামী হাসপাতালে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক রব্বানীকে মৃত ঘোষণা করেন।

পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আর আহত নুর মোহাম্মদ হাতে আঘাত পেয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

সবুজবাগ থানার উপ পরিদর্শক (এসআই) মো. হাসানুজ্জাসান হাসান জানান, দুর্ঘটনার খবর পেয়ে হাসপাতালে এসেছি। ঘটনার বিস্তারিত জানার চোষ্টা করছি।

বিজ্ঞাপন

সারাবাংলা /এসএসআর/এসএসএ

মোটরসাইকেল আরোহী নিহত

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর