Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নেত্রকোনায় নতুন আরও ৪৮ জনের করোনা শনাক্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১১ আগস্ট ২০২১ ১৪:২৪

নেত্রকোনা: জেলায় গত ৩৪ ঘণ্টায় নতুন করে ৪৮ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তদের মধ্যে ২০ জন পুরুষ ও ২৮ জন নারী। যা সপ্তাহের আগের দিনগুলোর চেয়ে অনেক কম।

জানা যায়, ময়মনসিংহ ল্যাবে ৭০টি নমুনা পরীক্ষায় ২৪ জন শনাক্ত হয়। জেলায় জিন এক্সপার্ট মেশিনে করোনা পরীক্ষা করা হয়েছে ৫ জনের। তার মধ্যে শনাক্ত পাওয়া যায়নি। এছাড়াও জেলায় অ্যান্টিজেন টেস্ট করা হয়েছে ১১২ জনের। তার মধ্যে শনাক্ত হয়েছেন ২৪ জন।

বিজ্ঞাপন

জেলায় শনাক্তদের মধ্যে সদর উপজেলায় ১২ জন, পূর্বধলায় ১০ জন, আটপাড়ায় ২ জন, মদনে ৪ জন, কেন্দুয়ায় ৪ জন, দুর্গাপুরে ৬ জন, কলমাকান্দায় ৫ জন, বারহাট্টায় ২ জন ও মোহনগঞ্জ ৩ জন রয়েছেন। এ পর্যন্ত মোট ২৮১০০টি নমুনা পরীক্ষা করা হয়েছে। তার মধ্যে ২৭৮৭১টির রিপোর্ট পাওয়া গেছে।

এ পর্যন্ত জেলায় সর্বমোট করোনা শনাক্ত হয়েছে ৪১৮৫ জনের। করোনা থেকে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২২৯৬ জন। করোনায় মারা গেছেন ১০৩ জন।

নেত্রকোনা জেলা সিভিল সার্জন ডা. মো. সেলিম মিয়া বলেন, করোনা চলাকালীন স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। অযথা ঘর থেকে বের হওয়া যাবে না। বাইরে গেলে মাস্ক ব্যবহার ও সামাজিক দূরত্ব মানতে হবে, পরিস্কার পরিচ্ছন্ন থাকতে হবে। তাহলে করোনা সংক্রমণ জেলায় নিয়ন্ত্রণ করা সম্ভব।

সারাবাংলা/এসএসএ

করোনা নেত্রকোনা

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর