Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বঙ্গবন্ধুর আদর্শে নিজেদের গড়তে হবে: ডা. ইসমাইল খান

স্টাফ করেসপন্ডেন্ট
১৫ আগস্ট ২০২১ ২০:৪৪

চট্টগ্রাম: বঙ্গবন্ধুর আদর্শে নিজেদের গড়তে হবে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ডা. ইসমাইল খান।

রোববার (১৫ আগস্ট) সকাল ১১ টায় চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের হল রুমে মেডিকেল বিশ্ববিদ্যালয়ে জাতীয় শোক দিবসে “বঙ্গবন্ধুর স্বপ্ন ও আমাদের করণীয়” শীর্ষক সেমিনারে প্রধান আলোচকের বক্তব্যে তিনি এই কথা বলেন।

তিনি বলেন, প্রতিবছর বিষাদে মোড়া ১৫ আগস্ট আসে। ইতিহাসের এই কালো দিনে আমরা বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানাই এবং তাঁর পরিবারের যারা ঘাতকের জিঘাংসার স্বীকার হয়েছিল তাদের স্মরণ করি। শোকের পাশাপাশি আমরা দেশকে নিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের অসমাপ্ত কাজগুলো করার সংকল্প করি যেন বঙ্গবন্ধুর আদর্শে নিজেদের গড়ে তুলতে পারি।

সেমিনারে উপ-পরিচালক ড. বিদ্যুৎ বড়ুয়ার সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন রেজিস্টার (ভারপ্রাপ্ত) ডা. হাসিনা নাসরিন, পরীক্ষা নিয়ন্ত্রক ডা. দেলোয়ার হোসেন, বিআইটিআইডির ল্যাব ইনচার্জ ও সহযোগী অধ্যাপক ডা. শাকিল আহমেদ, সহযোগী অধ্যাপক ডা. মামুনুর রশীদ, প্রকৌশলী ফরহাদ হোসেন , সহকারী রেজিস্টার শাহাদাত হোসেন জুয়েল, ডা. মাহিদ বিন আমিন ও মেজবাহ ইবনে হাসিবসহ প্রমুখ।

এছাড়াও শোক দিবসে বঙ্গবন্ধু পরিবার ও সকল শহীদদের জন্য দোয়া ও মোনাজাত করা হয় এবং সকালে জাতির পিতার ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি জানানো হয়। ।

সারাবাংলা/এসএসএ

বঙ্গবন্ধু

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর