Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পরিকল্পনা সচিবের গাড়ি ভাঙচুর

স্টাফ করেসপন্ডেন্ট
১৭ আগস্ট ২০২১ ১৩:৫২

ঢাকা: পরিকল্পনা সচিব জয়নুল বারীর গাড়ি ভাঙচুর করা হয়েছে। রাজধানীর চন্দ্রিমা উদ্যানের কাছে বিজয় স্মরণী মোড়ে এ ঘটনা ঘটে। মঙ্গলবার (১৭ আগস্ট) সকালে অফিসে আসার সময় সচিবের গাড়িতে এ ভাঙচুর চালানো হয়।

পরিকল্পনা কমিশন সূত্র জানায়, বিএনপি নেতাকর্মীরা হামলা চালিয়ে সচিবের গাড়ির সামনের এবং পেছনের সব গ্লাস ভেঙে দিয়েছে। তবে এতে কেউ আহত হননি।

সচিব জয়নুল বারী বলেন, ‘চন্দ্রিমা উদ্যানের কর্নারে আসার পর গাড়ির সামনে হঠাৎ করে বেশকিছু যুবক এসে ভাঙচুর শুরু করে। এসময় আমি কোনো রকমে গাড়ি থেকে নেমে পুলিশের আশ্রয় নেই। তারা গাড়ির সব গ্লাস ভেঙে ফেলছে। গাড়ি থেকে দ্রুত নেমে যাওয়ায় আমার কোনো ক্ষতি হয়নি।’

জানা যায়, হামলার সময় সচিব পুলিশ বক্সে আশ্রয় নেন। পরে ঘটনাস্থলে পুলিশ গেলে বিএনপি নেতাকর্মীরা পালিয়ে যায়। ততক্ষণে গাড়ির সব গ্লাস ভেঙে ফেলে তারা। এরপর আরেকটি গাড়ি এসে সচিবকে পরিকল্পনা কমিশনে নিয়ে যায়।

এর আগে, মঙ্গলবার সকালে বিএনপির মহানগর দক্ষিণ ও উত্তরের নবগঠিত কমিটির নেতাকর্মীরা দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানতে গেলে পুলিশের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন বিএনপি নেতাকর্মী আহত হয়েছেন বলে জানা গেছে।

সারাবাংলা/জেজে/এমও

গাড়ি ভাঙচুর পরিকল্পনা সচিব

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর