Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাড়ি চালানোর আড়ালে ছিনতাই, গ্রেফতার ৬

স্পেশাল করেসপন্ডেন্ট
১৮ আগস্ট ২০২১ ১৯:৩৭

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে পুলিশের তালিকাভুক্ত শীর্ষ ছিনতাইকারী বুস্টার জামালসহ ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, গ্রেফতার বাকি পাঁচজনও দুর্ধর্ষ ছিনতাইকারী বুস্টার জামাল গ্রুপের সদস্য। নগরীতে গাড়ি চালানোর পাশাপাশি তারা ছিনতাইয়ে জড়িত।

বুধবার (১৮ আগস্ট) ভোরে নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ নালাপাড়া গলির মুখে জড়ো হয়ে ছিনতাইয়ের প্রস্তুতি নেওয়ার সময় তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতার ছয়জন হলো- মো. জামাল ওরফে বুস্টার জামাল (৩৫) এবং তার পাঁচ সহযোগী মো. তুফান (২৫), আরিফ হোসেন (২৫), মো. লিটন প্রকাশ সুমন (৩৫), আনোয়ার হোসেন (৩০) ও মো. হানিফ (৩২)।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন সারাবাংলাকে বলেন, ‘বুস্টার গ্রুপ নামে একটি ছিনতাইকারী দলের নেতৃত্ব দেয় জামাল। গ্রুপের বাকি সদস্যদের কেউ রিকশা চালায়, কেউ সিএনজি অটোরিকশার চালক। গাড়ি চালানোর ফাঁকে তারা ছিনতাই করে। রিকশায় ওঠা যাত্রীকে নির্জন স্থানে সুযোগ বুঝে ছিনতাই করে। আবার অটোরিকশায় ঘুরে ঘুরেও ছিনতাই করে তারা।’

তাদের কাছ থেকে একটি এলজি, এক রাউন্ড কার্তুজ, একটি ছোরা, একটি কাটার, একটি প্লাস, একটি রেঞ্চ এবং ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়েছে বলে ওসি মহসীন জানান।

ওসি মহসীন আরও জানায়, গ্রেফতার জামালের বিরুদ্ধে পাঁচটি, তুফানের বিরুদ্ধে তিনটি, লিটনের বিরুদ্ধে পাঁচটি, আনোয়ারের বিরুদ্ধে তিনটি এবং হানিফের বিরুদ্ধে চারটি মামলা রয়েছে।

সারাবাংলা/আরডি/পিটিএম

গাড়ি চালানো ছিনতাই


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর