Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পরীমনির জামিন শুনানি দুপুরে

স্টাফ করেসপন্ডেন্ট
২৬ আগস্ট ২০২১ ১২:৩৬

ঢাকা: মাদকের মামলায় হাইকোর্টে পরীমনির জামিন শুনানি আজ বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুরে অনুষ্ঠিত হবে। এছাড়া জামিন শুনানির জন্য ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করে নিম্ন আদালত যে আদেশ দিয়েছেন পরীমনি সেই বিষয়টি চ্যালেঞ্জ করেছেন। সেই বিষয়েও শুনানি অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) বিচারপতি মোস্তফা জামান ইসলাম ইসলাম ও বিচারপতি কে এম জাহিদ সারওয়ার কাজলের হাইকোর্ট বেঞ্চে আবেদনটি উপস্থাপন করলে শুনানির জন্য এ সময় নির্ধারণ করা হয়।

আদালতে পরীমণির পক্ষে শুনানি করেন আইনজীবী জেড আই খান পান্না ও অ্যাডভোকেট মুজিবুর রহমান। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল আবু এহিয়া দুলাল।

এর আগে গতকাল (২৫ আগস্ট) সকালে হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় পরীমনির পক্ষে জামিন আবেদন করেন তার আইনজীবী মুজিবুর রহমান।

আইনজীবী সূত্রে জানা যায়, গত ২২ আগস্ট ঢাকার মহানগর দায়রা জজ ওই মামলায় পরীমনির জামিন আবেদন শুনানির জন্য ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেন। এ আদেশের বৈধতা চ্যালেঞ্জ করে আজ (২৫ আগস্ট) আবেদনটি করা হয়। এতে বিলম্বে জামিন আবেদন শুনানি দিন রাখার যৌক্তিকতার বিষয়টি উল্লেখ করা হয়েছে। একই আবেদনে পরীমনির জামিনের আর্জিও জানানো হয়েছে।

এর আগে গত ১৯ আগস্ট পরীমনির জামিন আবেদন নাকচ করেন ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত। এ আদেশের বিরুদ্ধে ঢাকার মহানগর দায়রা জজ আদালতে জামিন আবেদন করলে আদালত আগামী ১৩ সেপ্টেম্বর শুনানি দিন নির্ধারণ করেন। এ অবস্থায় আজ হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় পরীমনির পক্ষে জামিন আবেদন করা হয়।

গত ৪ আগস্ট রাতে পরীমনির বনানীর বাসায় অভিযান চালিয়ে মাদকসহ পরীমনিকে আটক করা হয়। পরে বনানী থানায় পরীমনির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে র‌্যাব। এরপর পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) তিন দফায় সাত দিন রিমান্ডে নিয়ে পরীমনিকে জিজ্ঞাসাবাদ করে।

সারাবাংলা/কেআইএফ/এসএসএ

টপ নিউজ পরীমণি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর