Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কুমিল্লা-৭ আসনে প্রাণ গোপালসহ ৩ জনের মনোনয়ন ফরম সংগ্রহ

সিনিয়র করেসপন্ডেন্ট
৪ সেপ্টেম্বর ২০২১ ২১:০৭

ঢাকা: আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রির প্রথম দিনে কুমিল্লা-৭ আসনের উপ-নির্বাচনে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রাণ গোপাল দত্তসহ তিন জন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। তিনি কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি।

অন্য প্রার্থীরা হলেন- কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য মো. জাকির হোসেন, চান্দিনা উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মো. শাহজালাল মিঞা।

এছাড়া স্থানীয় সরকারের অন্যান্য নির্বাচনে ৭ জন মনোনয়ন প্রত্যাশী ফরম সংগ্রহ করেছেন।

শনিবার (৪ সেপ্টেম্বর) আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে ফরম বিতরণ ও জমা দানের প্রথম দিনে মনোনয়ন প্রত্যাশীরা ফরম সংগ্রহ ও জমা দেন।

বাংলাদেশ আওয়ামী লীগ ‘বাংলাদেশ নির্বাচন কমিশন’ ঘোষিত বিভিন্ন শূন্যপদের নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীদের বিতরণ শুরু হয় আজ থেকে। ৪ সেপ্টেম্বর থেকে ৮ সেপ্টেম্বর ২০২১ (সকাল ১১টা থেকে বিকাল ৫টা) পর্যন্ত মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমা প্রদান করা যাবে। দলের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছিল।

উল্লেখ্য, বাংলাদেশ নির্বাচন কমিশন জাতীয় সংসদের কুমিল্লা-৭ আসনের উপ-নির্বাচন, রাজশাহী জেলার গোদাগাড়ী পৌরসভার মেয়র পদে উপ-নির্বাচন এবং নারায়ণগঞ্জের সোনারগাঁ, নরসিংদী সদর উপজেলা, নেত্রকোনা জেলার খালিয়াজুরি, চাঁদপুর জেলার শাহরাস্তি, যশোর সদর উপজেলা, মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল, বাগেরহাট জেলার কচুয়া, কিশোরগঞ্জ জেলার বাজিতপুর ও ফেনী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনের তফসিল ঘোষণা করেছে।

সারাবাংলা/এনআর/এমও

কুমিল্লা-৭ কুমিল্লা-৭ আসনের উপ-নির্বাচন প্রাণ গোপাল দত্ত মনোনয়ন ফরম


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর