Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডিএসবি কর্মকর্তার সাহসিকতায় রক্ষা পেলেন তরুণী

বিজয় দাস, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৮ সেপ্টেম্বর ২০২১ ১৩:৩৮

নেত্রকোনা: মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টা। নেত্রকোনা পৌরশহরের বাসস্ট্যান্ড এলাকায় রিকশার জন্য অপেক্ষমাণ এক তরুণী। হঠাৎ তিন/চারজন দুর্বৃত্ত জোর করে তাকে একটি সিএনজিতে তুলে ময়মনসিংহের দিকে রওনা হয়। পারলা এলাকায় মহাসড়কের পাশের একটি মোটরসাইকেল গ্যারেজের সামনে বসা ছিলেন ডিএসবির এএসআই ছিদ্দিকুর রহমান। সিএনজি থেকে এক তরুণীর চিৎকার শুনে সন্দেহ হয় তার।

কালবিলম্ব না করে মোটরসাইকেলে সিএনজিকে ধাওয়া করেন ছিদ্দিকুর রহমান। একপর্যায়ে পল্লীবিদ্যুৎ অফিসের সামনে গিয়ে সিএনজির গতিরোধ করতে সমর্থ হন তিনি। এ সময় ওই তরুণীকে ফেলে দুর্বৃত্তরা সিএনজি নিয়ে উল্টোপথে শ্রীধরপুরের দিকে পালিয়ে যায়। পরে আবারও পিছু ধাওয়া করে একটি জঙ্গলে পরিত্যক্ত অবস্থায় সিএনজিটি পাওয়া যায়। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

বিজ্ঞাপন

অপহরণের শিকার তরুণী জানান, তার বাড়ি নেত্রকোনা সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের লাইট চরপাড়া গ্রামে। তার পিতার নাম আব্দুর বারেক।

তিনি জানান, চল্লিশার আত্মীয়ের বাসা থেকে জেলা শহরের কাটলী এলাকায় ভাড়া বাসায় ফিরছিলেন তিনি। ঢাকা বাসস্ট্যান্ডে এসে রিকশার জন্য দাঁড়িয়ে ছিলেন।

খবর পেয়ে ফোর্স নিয়ে ঘটনাস্থলে আসেন নেত্রকোনা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হাসান। তিনি জানান, মেয়েটিকে তার পরিবারের হাতে তুলে দেওয়া হবে। অপহরণ চেষ্টায় ব্যবহৃত সিএনজি জব্দ করা হয়েছে। কারা এর সঙ্গে জড়িত খোঁজখবর করা হচ্ছে।

ছিদ্দিকুর রহমান জানান, একটি নারীকণ্ঠের চিৎকার শুনে দেখতে পান সিএনজি থেকে নামার জন্য এক তরুণী প্রাণপণ চেষ্টা করছেন। তার এক পা সিএনজির বাইরে। বিপদের আশঙ্কা বুঝতে পেরে পিছু নেন তাদের।

বিজ্ঞাপন

নেত্রকোনা মডেল থানার মঙ্গলবার রাতের ডিউটি অফিসার এসআই নাজমুল হক বলেন, উদ্ধার করা তরুণীকে তার বাবা বারেক মিয়ার কাছে পৌঁছে দেওয়া হয়েছে।

সারাবাংলা/এএম

টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর