Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছেলেকে উদ্ধার করতে গিয়ে বাবা খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৮ সেপ্টেম্বর ২০২১ ১৭:৫৭

বগুড়া: বগুড়ার শেরপুরে ছেলেকে উদ্ধার করতে গিয়ে প্রতিপক্ষের মারধরে লুৎফর রহমান (৭০) নামের এক বৃদ্ধ খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (৮ সেপ্টেম্বর) সকাল ৯টায় গাড়ীদহ মডেল ইউনিয়নের রামেশ্বরপুর গ্রামে এ ঘটনা ঘটে। লুৎফর রহমান রামেশ্বরপুর গ্রামের মৃত হাছেন আলীর ছেলে ও নগর জে এম সিনিয়র মাদরাসার সাবেক অধ্যক্ষ।

পারিবারিক সূত্রে জানা যায়, লুৎফর রহমান এক বছর আগে বাঁশঝাড়াসহ তিন শতক জমি কেনেন। সেখানে প্রতিবেশি আব্দুল হামিদের ছেলে আব্দুল মান্নান (৩৫) ও মামুন (৪৫) ময়লা আবর্জনা ফেলতো। এক মাস আগে এ নিয়ে তাদের মাঝে বাক-বিতণ্ডা হলে এলাকাবাসী বৈঠকে বসে বিষয়টি মিমাংসা করে দেয়। বুধবার সকালে ওই জায়গায় লুৎফর রহমানের ছেলে কাহালু উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসক মশিউল আলম গাছ লাগাতে যায়। এ সময় মামুন ও মান্নানসহ কয়েকজন ডা. মশিউল আলমকে বাঁশ দিয়ে মারধর করে। তার চিৎকারে বাবা লুৎফর রহমান এগিয়ে গেলে মামুন তাকেও মারধর করে ধাক্কা দিলে মাটিতে পরে ঘটনাস্থলেই মারা যান।

প্রতিবেশি আবু তাহের বলেন, ‘বাড়ির পাশে হট্টগোল দেখে এগিয়ে গিয়ে দেখতে পাই মান্নান ও মামুনসহ মহিলারা বাঁশ ও লাঠি দিয়ে ডা. মশিউলকে মারধর করছে। এ দৃশ্য দেখে বাবা লুৎফর রহমান ছেলেকে উদ্ধার করতে যায়। এ সময় মামুন তাকে লাঠি দিয়ে মারধর করে বুকে ধাক্কা দিলে মাটিতে পড়ে ঘটনাস্থলেই মারা যান।’

শেরপুর থানা উপ-পরিদর্শক (এসআই) সাচ্চু বিশ্বাস জানান, ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পঠানো হয়েছে।

সারাবাংলা/পিটিএম

উদ্ধার খুন ছেলে টপ নিউজ বাবা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর