Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জামালপুরে নিখোঁজ তিন মাদ্রাসাছাত্রীকে ঢাকা থেকে উদ্ধার

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট
১৭ সেপ্টেম্বর ২০২১ ১০:৫৩

জামালপুর: জামালপুর থেকে নিখোঁজ হওয়া তিন মাদ্রাসাছাত্রীকে ঢাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাত ১২টার দিকে রাজধানীর মুগদা এলাকার একটি বাড়ি থেকে তাদের উদ্ধার করা হয়।

জামালপুরের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (ইসলামপুর সার্কেল) মো. সুমন মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, কয়েকদিন আগে ওই তিন ছাত্রী মাদ্রাসা থেকে পালিয়ে জামালপুরের ইসলামপুর রেলস্টেশনে গিয়ে ট্রেনে চড়ে রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশনে নামে। পরে তারা একটি রিকশা ভাড়া করে। কিন্তু তারা কোথায় যাবে সেটা বলতে পারছিল না। পরে ওই রিকশাচালক তাদের মুগদায় নিজ বাসায় নিয়ে রাখেন।

সহকারী পুলিশ সুপার মো. সুমন মিয়া জানান, গত রোববার (১২ সেপ্টেম্বর) রাতে ওই তিন ছাত্রী উপজেলার গোয়ালেরচর ইউনিয়নের বাংলা বাজার এলাকার দারুত তাক্বওয়া মহিলা ক্বওমী মাদ্রাসার অন্য আবাসিক শিক্ষার্থীদের সঙ্গে একটি কক্ষে ঘুমিয়ে পড়ে। পরদিন সকালে ফজরের নামাজ আদায়ের জন্য ঘুম থেকে সব শিক্ষার্থীকে জাগিয়ে দেওয়া হয়। অন্যদের মতো ওই তিন শিক্ষার্থীও নামাজ আদায়ের প্রস্তুতি নেয়। এরপর থেকে নিখোঁজ হয় তারা। পরে তাদের পরিবারকে বিষয়টি জানানো হয়। এ ঘটনার পর প্রশাসন মাদ্রাসাটি বন্ধ করে দিয়েছে।

তিনি আরও জানান, কমলাপুর রেলস্টেশনের সিসিটিভি ফুটেজ দেখে তাদের শনাক্ত করা হয়। তারা নিজেরাই মাদ্রাসা থেকে পালিয়ে ট্রেনে ঢাকায় চলে গিয়েছিল। পরে অভিযান চালিয়ে ওই রিকশাচালকের বাড়ি থেকে তিন ছাত্রীকে উদ্ধার করা হয়। ঘটনায় মুহতামিমসহ চার শিক্ষককে আটক করেছে পুলিশ।

সারাবাংলা /এসএসএ

টপ নিউজ তিন মাদ্রাসাছাত্রী


বিজ্ঞাপন
সর্বশেষ

গণপরিবহনে ভাড়া নিয়ে নৈরাজ্য চলছেই
১১ সেপ্টেম্বর ২০২৪ ২১:০০

সম্পর্কিত খবর