Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘চালায় অটোরিকশা, সুযোগ বুঝে করে চুরি’

স্পেশাল করেসপন্ডেন্ট
২৩ সেপ্টেম্বর ২০২১ ১৩:২০

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে সিএনজি অটোরিকশা চুরির ঘটনায় এক চালককে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, অটোরিকশার ওই চালকসহ দু’জন মিলে সুযোগ বুঝে চুরি করে।

বুধবার (২২ সেপ্টেম্বর) রাতে নগরীর বায়েজিদ বোস্তামি থানা এলাকায় অভিযান চালিয়ে ওই অটোরিকশা চালককে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার মো. নুরুন্নবীর (৪৮) দেওয়া তথ্যে অভিযান চালিয়ে দু’টি চোরাই সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়েছে বলে বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান জানিয়েছেন।

ওসি কামরুজ্জামান সারাবাংলাকে জানান, বুধবার বিকেলে নগরীর আরেফিন নগর এলাকা থেকে জনৈক মো. সোহেলের অটোরিকশা চুরি হয়। এ ঘটনায় মামলা দায়েরের পর ঘটনাস্থলে থাকা ক্লোজ সার্কিট ক্যামেরার ফুটেজ দেখে নুরুন্নবীকে শনাক্ত করা হয়। পরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। তার হেফাজত থেকে উদ্ধার করা দুটি চোরাই অটোরিকশার একটি সোহেলের।

‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানতে পেরেছি, নুরুন্নবী পেশায় অটোরিকশা চালক। তার সঙ্গে আরও একজন চালক আছে চুরির চক্রে। তারা নির্জন এলাকায় সড়কের পাশে পার্কিং করা অটোরিকশা দেখলে সেটিকে চুরির টার্গেট করে। সুযোগ বুঝে ওই অটোরিকশার সঙ্গে নিজের অটোরিকশা রশিতে বেঁধে দ্রুত টেনে নিয়ে যায়। এ সময় পুলিশ বা অন্য কারও জিজ্ঞাসার মুখে পড়লে জানায়, নষ্ট হয়ে যাওয়ায় অটোরিকশাটি টেনে নিয়ে যাওয়া হচ্ছে’— বলেন ওসি কামরুজ্জামান।

সারাবাংলা/আরডি/পিটিএম

অটোরিকশা চালক চোর

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর