Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নির্যাতনের প্রতিবাদে নড়াইলে পুলিশের খবর বয়কট সাংবাদিকদের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৪ সেপ্টেম্বর ২০২১ ১৮:০৯

নড়াইল: নড়াইলে পুলিশের হাতে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও স্মারকলিপি দেওয়া হয়। মানববন্ধনে পুলিশের সব ভালো সংবাদ বয়কট এবং খারাপ সংবাদ তুলে ধরার আহ্বান জানানো হয়।

সাংবাদিক সমাজ, নড়াইলের আয়োজনে শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বেলা ১১টায় নড়াইল প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন- নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামূল কবির টুকু, সাধারণ সম্পাদক শামীমূল ইসলাম টুলু, সাংবাদিক কার্ত্তিক দাস, কাজী হাফিজুর রহমান, মলয় কান্তি নন্দি, সাইফুল ইসলাম তুহিন, সাথী তালুকদার, মো. আবু সুফিয়ান লাবু, নড়াইল সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মির্জা মাহামুদ হোসেন রন্টু, লোহাগড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ বদরুল আলম টিটো, কালিয়ার সাংবাদিক ওমর ফারুকসহ অন্যরা।

বক্তরা বলেন, ‘পুলিশ সুপারের নির্দেশে সাংবাদিকের বাড়িতে গভীর রাতে পুলিশের অভিযান অত্যন্ত দুঃখজনক। পুলিশের এমন আচরণ কোনো সভ্য সমাজে কাম্য নয়।’

এছাড়া আগামীকাল শনিবার (২৫ সেপ্টম্বর) লোহাগড়ায় এবং রোববার (২৬ সেপ্টেম্বর) কালিয়া উপজেলায় মানববন্ধন কর্মসূচি ঘোষণা করা হয়। মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে স্বারাষ্ট্রমন্ত্রীর কাছে স্মারকলিপি দেওয়া হয়। জেলায় কর্মরত সাংবাদিকরা মানববন্ধনে অংশ নেন।

উল্লেখ্য, গত ২২ সেপ্টম্বর ‘নড়াইলে পুলিশের হয়রানির প্রতিবাদে ইজিবাইক চলাচল বন্ধ করে দিয়েছে শ্রমিকরা’, শিরোনামে নড়াইল নিউজ ২৪.কম একটি সংবাদ প্রকাশিত হয়। ওইরাতেই পুলিশ সুপার প্রবীর কুমার রায়ের নির্দেশে সদর থানা ও ডিবি পুলিশের দু’টি গাড়ি নড়াইল প্রেসক্লাবের সদস্য দেশ টেলিভিশনের নড়াইল জেলা প্রতিনিধি এবং নড়াইল নিউজ ২৪.কম এর সম্পাদক ও প্রকাশক শরিফুল ইসলাম বাবলুর ভওয়াখালীর বাড়িতে হানা দেয় তাকে আটক করার জন্য।

সারাবাংলা/এমও

নির্যাতন পুলিশের খবর বয়কট সাংবাদিক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর