Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নেত্রকোনায় দাঁড়িয়ে থাকা ট্রাকে পিকআপের ধাক্কা, নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৫ সেপ্টেম্বর ২০২১ ১১:২৯

নেত্রকোনা: নেত্রকোনার সদর উপজেলায় সড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা দেওয়ার ঘটনায় পিকআপ ভ্যানের তিন আরোহী নিহত হয়েছেন বলে জানা গেছে। শনিবার (২৫ সেপ্টেম্বর) ভোররাতে চল্লিশা ইউনিয়নের বাগড়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার ভোররাত আনুমানিক সাড়ে তিনটার দিকে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের গাছতলা থেকে মাছ বহনকারী একটি পিকআপভ্যান ঢাকার উদ্দেশে ছেড়ে আসে। নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের সদর উপজেলার বাগড়া নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ ভ্যানটি দাঁড়িয়ে থাকা একটি বিকল ট্রাকের সঙ্গে সজোরে ধাক্কা খায়।

এতে ঘটনাস্থলেই মাছ ব্যবসায়ী রনি মিয়া ও তার চাচাত ভাই জনি মিয়া মারা যায়। গুরুতর আহত পিকআপ চালক আবুচানকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এছাড়া গুরুতর আহত অপরজনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে।

নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার শাকের আহমেদ জানান, নিহত দুজনের লাশ শ্যামগঞ্জ পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে ও অপর লাশটি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। ময়নাতদন্তের পর নিহতদের নিজ নিজ স্বজনদের নিকট লাশ বুঝিয়ে দেওয়া হবে বলে জানান ওসি।

সারাবাংলা/এএম

টপ নিউজ নেত্রকোনা


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর