Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্রহ্মপুত্র নদে সৈয়দ আশরাফ স্মৃতি নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৬ সেপ্টেম্বর ২০২১ ১০:৪৭

কিশোরগঞ্জ: হোসেনপুরে পুরাতন ব্রহ্মপুত্র নদে নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গ্রাম বাংলার ঐতিহ্য নৌকাবাইচ দেখতে প্রচণ্ড রোদ উপেক্ষা করে নদীর তীরে হাজারও মানুষের ঢল নামে।

শনিবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে সাহেবেরচর এলাকায় সাবেক মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি নৌকাবাইচ প্রতিযোগিতা আয়োজন করে উপজেলা পরিষদ। উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি প্রতিযোগিতার উদ্বোধন করেন।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে বক্তব্য দেন, উপজেলা নির্বাহী অফিসার রাবেয়া পারভেজ, পৌর মেয়র আব্দুল কাইয়ুম খোকন, কিশোরগঞ্জ উপজেলা চেয়ারম্যান মামুন আল মাসুদ খান ও ভাইস চেয়ারম্যান মাসুমা আক্তার, হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলাম নুর মিয়া ,সাধারণ সম্পাদক শাহ মাহবুবুল হক, জেলা আওয়ামী লীগের সদস্য শাহজাহান পারভেজ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. সিরাজ উদ্দিন প্রমুখ।

প্রতিযোগিতায় বড় নৌকা (সরঙ্গ) ময়মনসিংহ সদরের হেকমত আলী, বড় নৌকা ছিপ ময়মনসিংহ সদরের কাজল মেম্বার ও ছোট নৌকা যৌথভাবে হোসেনপুর উপজেলার চরহাজীপুরের নূরুল আমীন ও পাকুন্দিয়া উপজেলা দক্ষিণ চরটেকীর কাঞ্চন বেপারীকে পুরস্কৃত করা হয়। এই প্রতিযোগিতায় দুটি গ্রুপে ১০টি নৌকা অংশগ্রহণ করে।

সারাবাংলা/এএম

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর