Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চলন্ত ট্রেনে ডাকাতি ও দুই খুনের ঘটনায় গ্রেফতার ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৬ সেপ্টেম্বর ২০২১ ১৬:৫৯

ময়মনসিংহ: ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরগামী কমিউটার ট্রেনে ডাকাতি ও দুই জনের খুনের ঘটনায় পাঁচ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকু-ছুরি, মোবাইল ও নগদ অর্থ উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলো, আশরাফুল আলম স্বাধীন, মাকসুদুল হক রিশাদ, মো. হাসান, রুবেল ও মোহাম্মদ।

রোববার (২৬ সেপ্টেম্বর) প্রেস ব্রিফিংয়ে র‌্যাবের উইং কমান্ডার রোকনুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ট্রেনে ডাকাতির ঘটনার মূলহোতা আশরাফুল আলম স্বাধীনকে শনিবার রাতে নগরীর শিকারীকান্দা এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী মাকসুদুল হক রিশাদ, মো. হাসান, রুবেল ও মোহাম্মদকে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেফতার করে র‌্যাব।

তিনি আরও জানান, ডাকাতদল ডাকাতির উদ্দেশে কমলাপুর স্টেশন থেকে ট্রেনে উঠে। পরবর্তীতে এয়ারপোর্ট, টঙ্গী, গফরগাঁও স্টেশন থেকে আরও কয়েজন সহযোগী তাদের দলে যোগ দেয়। গফরগাঁও স্টেশন পার হওয়ার পর ডাকাত সদস্যরা ছোট ছোট দলে বিভক্ত হয়ে ট্রেনের ছাদে ছিনতাই ও ডাকাতি শুরু করে।

উল্লেখ্য, গত ২৩ সেপ্টেম্বর ডাকাত দল জামালপুরগামী কমিউটার ট্রেনের ছাদে ছিনতাই ও ডাকাতি শুরু করে। এসময় ট্রেনের যাত্রী সাগর ও নাহিদ তাদের বাঁধা দেয়। এসময় ডাকাতদল তাদের এলোপাথাড়ি ছুরিকাঘাত করে মালামাল লুট করে ট্রেনটি ময়মনসিংহ স্টেশনে প্রবেশের আগেই নেমে পড়ে। পরে ট্রেনটি জামালপুর স্টেশনে পৌঁছালে ট্রেন থেকে রক্ত গড়িয়ে পড়লে ছাদ থেকে সাগর, নাহিদ ও রুবেল নামের তিন জনকে উদ্ধার করে জামালপুর সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎক নাহিদ ও সাগরকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ডাকাতের ছুরিকাঘাতে নিহত সাগরের মা হনুফা খাতুন বাদি হয়ে শুক্রবার রাতে ময়মনসিংহ রেলওয়ে থানায় মামলা করেন। মামলায় অজ্ঞাত ৮-১০ জনকে আসামি করা হয়েছে।

সারাবাংলা/এসএসএ

চলন্ত ট্রেনে ডাকাতি টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর