Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দিল্লিতে বেড়াতে গিয়ে আটক, ছয় মাস পর ফিরল ৩ বন্ধু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৯ সেপ্টেম্বর ২০২১ ১৬:১৪

বেনাপোল: অবৈধভাবে ভারতে প্রবেশ ও দিল্লিতে বেড়াতে গিয়ে আটক হওয়ার ছয় মাস পর দেশে ফিরেছেন তিন বন্ধু। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) যশোরের বেনাপোল চেকপোস্ট দিয়ে তারা দেশে ফেরত আসেন। ভারতের পেট্রাপোল ইমিগ্রেশন পুলিশ বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন পুলিশের কাছে তাদের হস্তান্তর করে।

ফেরত আসা তিন বন্ধু হলেন, যশোরের অভয়নগর থানার গোয়াখোলা গ্রামের সালাম সরদারের ছেলে আসাদ সরদার (১৬), মৃত বাবু ফকিরের ছেলে সবুজ ফকির (১৮) ও সোনা মিয়ার ছেলে ইব্রাহিম মিয়া (২০)।

বিজ্ঞাপন

বেনাপোল পোর্ট থানার এসআই মুরাদ হোসেন বলেন, ছয় মাস আগে অভয়নগর থানার গোয়াখোলা গ্রামের প্রতিবেশী আল আমিন নামে একটি ছেলের সঙ্গে তিন বন্ধু ভারতের দিল্লিতে ঘুরতে যায়। সেখানে একটি রেলস্টেশন এলাকায় আল আমিন তাদের ফেলে পালিয়ে যায়। এসময় রেল পুলিশের হাতে তারা আটক হয়। পরে আদালতের মাধ্যমে হোলি চাইল্ড নামে একটি শেল্টার হোম তাদের ছাড়িয়ে নিজেদের হেফাজতে রাখে। উদ্ধার হওয়া কিশোররা বাংলাদেশি কিনা যাচাই বাছাইয়ের পর প্রয়োজনীয় কাগজপত্রের আনুষ্ঠানিকতা শেষে ভারত সরকারের দেওয়া বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যমে আজ তারা দেশে ফিরে।

বেনাপোল ইমিগ্রেশন পুলিশের ওসি মুজিবর রহমান বলেন, দালালের মাধ্যমে তারা ভারতে যায়। সেখানে রেলস্টেশনে ঘোরাঘুরির সময় পুলিশ তাদের আটক করে এবং আদালতে পাঠায়। একটি এনজিও’র হেফাজতে থাকার ৬ মাস পর আজ তারা দেশে ফেরত আসে।

সারাবাংলা/এসএসএ

ছয় মাস পর ফিরলো ৩ বন্ধু টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর