Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নাসির-তামিমাকে আদালতে হাজির হওয়ার নির্দেশ

স্টাফ করেসপন্ডেন্ট
৩০ সেপ্টেম্বর ২০২১ ১৪:৫৩

ঢাকা: ক্রিকেটার নাসির হোসেনসহ তিনজন আসামিকে আদালতে হাজির হওয়ার জন্য সমন জারি করেছেন বিচারক। নাসির ও তামিমা সুলতানা তাম্মির বিয়ের বিরুদ্ধে করা মামলায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) দেওয়া তদন্ত প্রতিবেদন আমলে নিয়ে এই সমন জারি করা হয়।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীমের আদালত এই সমন জারি করেন।

ওই সমনে আগামী ৩১ অক্টোবর আদালতে হাজির হতে নির্দেশ নিয়েছেন বিচারক। মামলার অপর দুই আসামি হলেন- নাসিরের স্ত্রী তামিমা সুলতানা তাম্মি ও তার শ্বাশুড়ি সুমি আক্তার।

এর আগে মামলার বাদী ও তামিমার প্রথম স্বামী রাকিব হোসেন নিজে উপস্থিত হয়ে তার আইনজীবীর তানজিলা রহমান জুঁই মাধ্যমে গ্রেফতারি পরোয়ানো জারির অবেদন করেন।

শুনানিতে তানজিলা রহমান জুঁই বলেন, আসামি তামিমা একজন এয়ার হোস্টেস, উনি যেকোনো সময় দেশ থেকে পালানোর চেষ্টা করতে পারেন । এছাড়াও অন্য আসামিদেরও পালানোর সম্ভবনা রয়েছে। এ পরিস্থতিতে তাদের গ্রেফতার না করলে মামলাটির বিচার কাজে বিঘ্ন ঘটতে পারে।

আরও পড়ুন: পিবিআই প্রতিবেদনে নাসির ও তামিমার বিয়ে অবৈধ

নাসিরসহ ৩ আসামিকে গ্রেফতারের আবেদন

 

শুনানি শেষ বিচারক বলেন, মামলাটির প্রতিবেদন মাত্র হাতে পেলাম। নথিটি পর্যালোচনা শেষে আজকের মধ্যেই সমন বা গ্রেফতারি পরোয়ানা জারি করা হবে।

পরে পিবিআইয়ের দেওয়া তদন্ত প্রতিবেদন পর্যালোচনা শেষে নাসিরসহ মামলার তিন আসামিকে আদালতে হাজির হওয়ার জন্য এই সমন জারি করলেন বিচারক।

এর আগে একই আদালতে নাসির ও তামিমার বিবাহকে অবৈধ ঘোষণা করে আদালতে তদন্ত প্রতিবেদন জমা দিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। মামলাটির তদন্ত কর্মকর্তা মিজানুর রহমান আদালতের কাছে প্রতিবেদনটি জমা দেন।

বিজ্ঞাপন

ওই প্রতিবেদনে বলা হয়, তামিমার আগের স্বামী রাকিব হাসানকে তালাক দেওয়ার কাগজপত্র জালিয়াতির মাধ্যমে তৈরি করা হয়েছে। নাসিরকে বিয়ের আগে রাকিবকে তালাক দেননি তামিমা। তাই নাসির-তামিমার বিয়ে আইনত অবৈধ।

সারাবাংলা/এআই/এনএস

তামিমা সুলতানা তাম্মি নাসির হোসেন

বিজ্ঞাপন
সর্বশেষ

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর