বিজ্ঞাপন

নাসিরসহ ৩ আসামিকে গ্রেফতারের আবেদন

September 30, 2021 | 12:32 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ক্রিকেটার নাসির হোসেনসহ তিনজন আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন করা হয়েছে। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীমের আদালতে এই আবেদন করা হয়।

বিজ্ঞাপন

মামলার বাদী ও তামিমার প্রথম স্বামী রাকিব হোসেন নিজে উপস্থিত হয়ে তার আইনজীবীর তানজিলা রহমান জুঁই মাধ্যমে গ্রেফতারি পরোয়ানো জারির অবেদন করেন।

মামলার বাকী আসামিরা হলেন- নাসিরের স্ত্রী তামিমা সুলতানা তাম্মি ও তার শ্বাশুড়ি সুমি আক্তার।

শুনানিতে তানজিলা রহমান জুঁই বলেন, আসামি তামিমা একজন এয়ার হোস্টেস, উনি যেকোনো সময় দেশ থেকে পালানোর চেষ্টা করতে পারেন । এছাড়াও অন্য আসামিদেরও পালানোর সম্ভবনা রয়েছে। এ পরিস্থতিতে তাদের গ্রেফতার না করলে মামলাটির বিচার কাজে বিঘ্ন ঘটতে পারে।

বিজ্ঞাপন

আরও পড়ুন: পিবিআই প্রতিবেদনে নাসির ও তামিমার বিয়ে অবৈধ

শুনানি শেষ বিচারক বলেন, মামলাটির প্রতিবেদন মাত্র হাতে পেলাম। নথিটি পর্যালোচনা শেষে আজকের মধ্যেই সমন বা গ্রেফতারি পরোয়ানা জারি করা হবে।

এর আগে একই আদালতে নাসির ও তামিমার বিবাহকে অবৈধ ঘোষণা করে আদালতে তদন্ত প্রতিবেদন জমা দিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। মামলাটির তদন্ত কর্মকর্তা মিজানুর রহমান আদালতের কাছে প্রতিবেদনটি জমা দেন।

বিজ্ঞাপন

ওই প্রতিবেদনে বলা হয়, তামিমার আগের স্বামী রাকিব হাসানকে তালাক দেওয়ার কাগজপত্র জালিয়াতির মাধ্যমে তৈরি করা হয়েছে। নাসিরকে বিয়ের আগে রাকিবকে তালাক দেননি তামিমা। তাই নাসির-তামিমার বিয়ে আইনত অবৈধ।

সারাবাংলা/এআই/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন