Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নেত্রকোনায় ৩ প্রতারক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১ অক্টোবর ২০২১ ১৭:৩৬

নেত্রকোনা: শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজের বিভিন্ন পদে নিয়োগ দেওয়ার কথা বলে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে তিন প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১ অক্টোবর) সকালে পৌর শহরের অজহর রোড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার শাখের আহম্মেদ আজ বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন। তাদের বিরুদ্ধে নেত্রকোনা মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বিজ্ঞাপন

গ্রেফতাকৃতরা হচ্ছে- ঢাকার হাজারীবাগের রায়ের বাজার এলাকার মৃত ইমদাদুল হকের ছেলে রেজাউল হক টিটু (৪৫), গাজীপুরের শ্রীপুরের গলধাপাড়া এলাকার মৃত আব্দুল হেকিমের ছেলে মো. আবুল কালাম আজাদ (৪৯) ও নেত্রকোনার কাটলী এলাকার আব্দুল হেকিমের ছেলে আবু সায়েম (৩০)।

ওসি জানান, নেত্রকোনা শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় ও মেডিক্যাল কলেজে বিভিন্ন পদে নিয়োগ দেওয়ার কথা বলে প্রলোভন দেখায় প্রতারকরা। পরে নেত্রকোনা জেলার বিভিন্ন এলাকার ৭ জনের নিকট থেকে মোট ৪৩ লাখ ৬০ হাজার টাকা কৌশলে হাতিয়ে নেয়।

পোস্ট অফিসের মাধ্যমে নিয়োগপত্র পৌঁছালে তাদের সন্দেহ হয়। গতকাল বিকালে বাকি টাকা নেওয়ার জন্য নেত্রকোনায় গেলে প্রতারকদের আটক করে ভুক্তভোগীরা। তারা টাকা ফেরত দেওয়ার জন্য চাপ দেয়, পরে মোবাইলে ২ লাখ টাকা ফেরত দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রতারকদের উদ্ধার করে থানায় নিয়ে যায়। তদন্তের পর সকালে আসামিদের গ্রেফতার দেখায় পুলিশ।

এ ব্যাপারে শুক্রবার দুপুরে নেত্রকোনার উলুয়াটি গ্রামের মো. নাজমুল হাসান খান বাদী হয়ে মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

সারাবাংলা/এমও

প্রতারক প্রতারক গ্রেফতার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর