Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছাগল চুরির অভিযোগে ২ শিক্ষার্থীকে গাছে বেঁধে নির্যাতন

লোকাল করেসপন্ডেন্ট
১ অক্টোবর ২০২১ ১৯:৩২

হিলি: হিলিতে ছাগল চুরির অভিযোগে দুই শিক্ষার্থীকে গাছের সাথে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্যসহ বেশ কয়েকজনের বিরুদ্ধে। নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে গেলে নড়েচড়ে বসে প্রশাসন।

শুক্রবার (১ অক্টোবর) সকালে হাকিমপুর উপজেলার মোল্লা বাজার নামক এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার ১১ ঘণ্টা পর অভিযুক্ত ইউনিয়ন পরিষদের সদস্য নাজমুল ইসলামকে আটক করে হাকিমপুর থানা পুলিশ।

বিজ্ঞাপন

ভুক্তভোগী আরিফ ও সৌরভ জানান, শুক্রবার স্কুল বন্ধ থাকায় তারা বাবার মোটরসাইকেল নিয়ে ঘুরতে যায় হিলির মোল্লা বাজার এলাকায়। তারা দু’জনেই বাংলাহিলি পাইলট স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্র। রাস্তার পাশে একটি সুন্দর ছাগলের বাচ্চা দেখতে পেয়ে তারা কোলে নিয়ে খেলা করে। এসময় কয়েকজন লোক ছাগল চুরির অভিযোগ এনে গাছের সঙ্গে বেঁধে এলোপাতাড়ি ভাবে তাদের মারতে থাকে।

হাকিমপুর-ঘোড়াঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার শরীফ আল রাজীব বলেন, ‘আজ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নির্যাতনের একটি ভিডিও দেখে হাকিমপুর থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে শিক্ষার্থীদের উদ্ধার করে। তাদের হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা শেষে অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় নাজমুল ইসলাম নামের এক ইউনিয়ন পরিষদের সদস্যকে আটক করা হয়েছে।’

তিনি আরও জানান, ভিডিও ফুটেজ দেখে বাকিদেরও আটকের চেষ্টা চলছে। ঘটনার সঙ্গে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না।

সারাবাংলা/এমও

গাছে বেঁধে নির্যাতন ছাগল চুরি নির্যাতন

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর