Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৩ তলা থেকে পড়ে কিশোরের মৃত্যু, হত্যার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট
২ অক্টোবর ২০২১ ১৮:২১

ঢাকা: রাজধানীর মগবাজার মধুবাগ এলাকার একটি তিন তলা আবাসিক ভবন থেকে পড়ে নাবিল ইসলাম (১৬) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। তার বাবার অভিযোগ কেউ হয়তো তাকে ধাক্কা দিয়ে ফেলে হত্যা করেছে।

শনিবার (২ অক্টোবর) দুপুর ২টার দিকে ঘটনাটি ঘটে। মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক বিকাল পৌনে পাঁচটার দিকে তাকে মৃত ঘোষণা করে।

মৃত নাবিল মাদারীপুর সদর উপজেলার রঘুরামপুর গ্রামের ভ্যান চালক নজরুল ইসলামের ছেলে। বর্তমানে মগবাজার মীরেরটেক এলাকায় বাবা-মার সঙ্গে থাকত।

নাবিলের বাবা নজরুল ইসলাম জানায়, নাবিল কিছুই করতো না। বাসাতেই থাকতো। দুপুর ২টার দিকে নাবিলের ফোন থেকে তার মোবাইলে ফোন দিয়ে বলা হয়, নাবিল মধুবাগে রাস্তায় রক্তাক্ত অবস্থায় পড়ে আছে।
সেখানে গিয়ে তিনি জানতে পারেন, নাবিল একটি বাসার তিন তলা থেকে পড়ে গেছে। পরে নাবিলকে কমিউনিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢামেকে নিয়ে আসলে তার মৃত্যু হয়।

বাবা নজরুল ইসলাম অভিযোগ করেন, নাবিলেরতো কোন বাসায় যাওয়ার কথা না। কেউ হয়ত তাকে ডেকে নিয়ে বাসার ওপর থেকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর