Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে স্ত্রীকে খুন করে পালিয়ে ঢাকায়, দেড় মাস পর গ্রেফতার

স্পেশাল করেসপন্ডেন্ট
৪ অক্টোবর ২০২১ ১৮:২৮

মো. জাহাঙ্গীর, ছবি: সারাবাংলা

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে স্ত্রীকে খুনের দেড়মাস পর ঢাকার জুরাইন থেকে আত্মগোপনে থাকা স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

ঢাকার কদমতলী থানার জুরাইন এলাকার চেয়ারম্যান বাড়ির মোড়ে একটি বাসা থেকে গতকাল রোববার (৩ অক্টোবর) রাতে তাকে গ্রেফতার করেছে নগরীর চান্দগাঁও থানা পুলিশ।

গ্রেফতার মো. জাহাঙ্গীরের (৪৫) বাড়ি ভোলা জেলায়। তিনি চট্টগ্রাম নগরীর মোহরা এলাকায় জোবাইর হোটেল এন্ড রেস্টুরেন্টে চাকরি করতেন। থাকতেন উত্তর মোহরা এলাকায়।

খুনের শিকার রোকসানা বেগম (৪০) জাহাঙ্গীরের দ্বিতীয় স্ত্রী। তিনিও জোবাইর হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে রান্নার কাজ করতেন। থাকতেন স্বামীর সঙ্গে নগরীর উত্তর মোহরা এলাকায়।

জাহাঙ্গীরের প্রথম স্ত্রী কুলসুম বেগম ভোলায় স্বামীর বাড়িতে থাকতেন। গত ১২ আগস্ট স্বামীকে না জানিয়ে তিনি চট্টগ্রাম নগরীতে এসে জোবাইর হোটেলে যান এবং জাহাঙ্গীরের দ্বিতীয় বিয়ের তথ্য পান বলে পুলিশ জানিয়েছে।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুর রহমান সারাবাংলাকে বলেন, ‘১২ আগস্ট সকাল ৭টার দিকে কুলসুম ও তার ছেলে জোবাইর হোটেলে আসেন। তখন তিনি জানতে পারেন যে, স্বামী তাকে না জানিয়ে দ্বিতীয় বিয়ে করেছেন। এ নিয়ে জাহাঙ্গীর, কুলসুম ও রোকসানার সঙ্গে ঝগড়া শুরু হয়। তখন হোটেল মালিক জাহাঙ্গীর ও রোকসানাকে ছুটি দিয়ে দোকান থেকে বের করে দেন। জাহাঙ্গীর রোকসানাকে নিয়ে রিকশায় করে উত্তর মোহরার বাসায় চলে যান। কুলসুম ও তার ছেলে গিয়ে বাসার অদূরে দাঁড়িয়ে থাকেন।’

‘রোকসানাকে বাসার ভেতরে রেখে বাইরে থেকে দরজা বন্ধ করে কুলসুমের কাছে যাচ্ছিল জাহাঙ্গীর। তখন রোকসানার চিৎকারে প্রতিবেশিরা দরজা খুলে দেন। রোকসানা রাস্তায় গিয়ে স্বামীকে আটকে আবার বাসায় নিয়ে আসেন। তখন সকাল সাড়ে ১০টা। জিজ্ঞাসাবাদে জাহাঙ্গীর জানিয়েছে, প্রথমে মারধর এবং পরে শ্বাসরোধ করে রোকসানাকে খুনের পর বেলা ১২টার দিকে সে বাসা তালাবদ্ধ করে পালিয়ে ঢাকায় চলে যায়। কুলসুম ও তার ছেলে ভোলায় বাড়িতে ফিরে যায়। তারা খুনের বিষয়টি জানত না’- বলেন ওসি মাঈনুর।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এনএস

স্ত্রীকে খুন স্বামী গ্রেফতার

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর