Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কারওয়ান বাজারে ছুরিকাঘাতে নিহত যুবকের পরিচয় পাওয়া গেছে

স্টাফ করেসপন্ডেন্ট
৬ অক্টোবর ২০২১ ১৪:১০

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর কারওয়ান বাজারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত যুবকের পরিচয় পাওয়া গেছে। তার নাম কেশব রায় পাপন (২৪)। তিনি সোনারগাঁও ইউনিভার্সিটির শিক্ষার্থী। এছাড়া পাপন সুন্দরবন কুরিয়ার সার্ভিসে কাজ করতেন।

বুধবার (৬ অক্টোবর) দুপুরে তেজগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম সারোয়ার শনাক্তের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, নিহতের নাম কেশব রায় পাপন (২৪)। তার বাবার নাম মংলু রায়। গ্রামের বাড়ি রংপুর জেলার তারাগঞ্জ উপজেলায়। তিনি রাজধানীরর তেজগাঁওয়ের মনিপুরী পাড়ার চার নম্বর গলির একটি মেসে থাকতেন। এবং সোনারগাঁও ইউনিভার্সিটিতে কম্পিউটার সাইন্সের সপ্তম সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন। পাশাপাশি এলিফ্যান্ট রোডে সুন্দরবন কুরিয়ার সার্ভিসে কাজ করতেন।

এসআই আরও জানান, গতকাল রাতে কাজ শেষ করে এলিফ্যান্ট রোড থেকে বাইসাইকেল যোগে মনিপুরী পাড়ার বাসায় ফিরছিলেন। রাত আনুমানিক নয়টার দিকে কারওয়ান বাজার প্রিন্স হোটেলের সামনে এলে কয়েকজন ছিনতাইকারী তাকে ছুরিকাঘাত করে। পরে পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে মারা যান। তবে তাৎক্ষণিকভাবে তার নাম-পরিচয় পাওয়া যায়নি।

গোলাম সারোয়ার জানান, সকালে পাপনের পরিবার ও অফিসের লোকজন থানায় এসে মৃতদেহ শনাক্ত করেন। তবে ঘটনার পর পরই ঘটনাস্থল পরিদর্শনসহ নানা বিষয় তদন্ত করে দেখা হচ্ছে। সেখানে থাকা সিসিটিভিও পর্যালোচনা করা হচ্ছে। এ ঘটনায় চারজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

কারওয়ান বাজার ছুরিকাঘাত টপ নিউজ যুবকের পরিচয়

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর