Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শামীম ওসমানের শ্বশুরের জানাজায় বস্ত্র ও পাটমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৯ অক্টোবর ২০২১ ১৯:০৬

জানাজায় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীসহ অন্যরা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমানের শ্বশুর ও জামতলা বাইতুল মোশারফ জা‌মে মস‌জিদ ক‌মি‌টির সভাপ‌তি মোহাম্মদ সাইফুদ্দিন আহমে‌দের দাফন সম্পন্ন হ‌য়ে‌ছে।

শনিবার (৯ অক্টোবর) বিকা‌লে নারায়ণগঞ্জ শহ‌রের জামতলা এলাকায় নারায়ণগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ মা‌ঠে নামাযের জানাজা শেষে বন্দ‌রের লক্ষন‌খোলায় পা‌রিবা‌রিক কবরস্থানে মায়ের কবরের পাশে তার দাফন হয়েছে।

জানাজায় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক), নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এ কে এম সে‌লিম ওসমান, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হো‌সেন খোকা, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি আব্দুল হাই ভুঁইয়া, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদলসহ বি‌ভিন্ন শ্রেণিপেশার লোকজন উপস্থিত ছিলেন।

এদিকে, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের শ্বশুর ব‍্যবসায়ী মোহাম্মদ সাইফুদ্দিন আহমে‌দের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)। মন্ত্রী মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের শ্বশুর ব‍্যবসায়ী মোহাম্মদ সাইফুদ্দিন আহমে‌দ শনিবার (৯ অক্টোবর) বেলা সাড়ে ১২টায় রাজধানীর এভার কেয়ার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। মৃত্যুকা‌লে তার বয়স হ‌য়ে‌ছিল ৮৫ বছর।

সারাবাংলা/এমও

জানাজা বস্ত্র ও পাটমন্ত্রী শামীম ওসমানের শ্বশুর

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর