Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মানিকগঞ্জে রাজু হত্যা, স্থানীয়দের সঙ্গে সংঘর্ষে ৩ পুলিশ আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৬ অক্টোবর ২০২১ ১৭:৪১

মানিকগঞ্জ: সিংগাইরে এক কিশোরকে হত্যার ঘটনায় অভিযুক্ত হত্যাকারীর বাড়ি ঘেরাও করেছে ভুক্তভোগীর স্বজন ও এলাকাবাসী। পরিস্থিতি নিয়ন্ত্রেণে আনতে ঘটনাস্থলে যাওয়ার পর পুলিশের সঙ্গে উত্তেজিত জনতার সংঘর্ষ ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গেলে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

শনিবার (১৬ অক্টোবর) সিংগাইর উপজেলার সায়েস্তা ইউনিয়নের দক্ষিণ সাহরাইল গ্রামে এ ঘটনা ঘটে। হত্যায় অভিযুক্ত আলিফসহ পরিবারের তিন সদস্যকে আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

বিভিন্ন সূত্রে জানা গেছে, উপজেলার দক্ষিণ সাহরাইল গ্রামের কোরাইশির ছেলে আলিফ (১৬) পূর্ব বিরোধের জেরে একই গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে রাজুকে (১৪) হত্যা করে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় আলিফ কৌশলে রাজুকে কালীগঙ্গা নদীর তীরে কাশবনে নিয়ে যায়। সেখানে রাজুকে ইট দিয়ে মাথায় আঘাত করে গুরুতর আহত অবস্থায় সেখানে ফেলে আলিফ চলে যায়।

পরে রাত ৯টার দিকে স্থানীয় কাঁচামালের ব্যবসায়ী নুরু মিয়া রুপারচর বাজার থেকে বাড়িতে যাওয়ার পথে মৃতপ্রায় অবস্থায় রাজুকে উদ্ধার করে সাহরাইল ইব্রাহিম মেমোরিয়াল হাসপাতালে নেওয়া হয়। অবস্থা সংকটাপন্ন হওয়ায় পরে তাকে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে রাজু মারা যায়।

রাজুর মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে রাজুর স্বজন এবং এলাকাবাসী শনিবার সকাল ১০টার দিকে আলিফের বাড়ি ঘেরাও করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে যায় পুলিশ সদস্যরা। বিক্ষুব্ধ জনতার হাত থেকে আলিফকে উদ্ধার করতে গেলে পুলিশের সঙ্গে সংঘর্ষ বাঁধে। এতে দুই পুলিশ সদস্য আহত হয়েছে বলে জানা গেছে।

বিজ্ঞাপন

মানিকগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান বলেন, ‘সকালে আলিফের বাড়ি ঘেরাওয়ের খবর পেয়ে আমাদের সদস্যরা ঘটনাস্থলে যায়। আলিফকে উদ্ধারকালে উত্তেজিত জনতার সঙ্গে আমাদের সদস্যদের সংঘাত বেধে যায়। এতে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। দুপুরে আলিফসহ তার পরিবারের তিন জনকে আটক করে থানায় আনা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।’

সারাবাংলা/এমও

মানিকগঞ্জ রাজু হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ

পাকিস্তানে শাকিব খানের ছবি
২০ অক্টোবর ২০২৪ ১৬:৪৮

সালমান খানের আফসোস
২০ অক্টোবর ২০২৪ ১৬:৪৩

সম্পর্কিত খবর