Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভোলায় ট্রলার ডুবে নি‌খোঁজ মা-ছে‌লে, শিশুর লাশ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৭ অক্টোবর ২০২১ ১৯:৪৪

ভোলা: চরফ্যাশন উপ‌জেলার মেঘনা নদী‌তে এক‌টি যাত্রীবা‌হি ট্রলার ডু‌বির ঘটনায় জোনা‌য়েত হো‌সেন (২) না‌মে এক শিশু নিহত ও তার বাবা মো. স্বপন (২৬) ও দা‌দি বিল‌কিস বেগম (৫০) নি‌খোঁজ র‌য়ে‌ছেন।

এ ঘটনায় এখন পর্যন্ত ৭ জন‌কে জী‌বিত উদ্ধার করা হ‌য়ে‌ছে ব‌লে নি‌শ্চিত ক‌রেন চরফ্যাশন উপ‌জেলার নির্বাহী অফিসার মো. আল নোমান। নিহত ও নি‌খোঁজরা চরফ্যাশন উপ‌জেলার দুলারহাট থানার মু‌জিবনগর ইউ‌নিয়‌নের বা‌সিন্দা।

বিজ্ঞাপন

রোববার (১৭ অক্টোবর) দুপুর পৌ‌নে ৩টার দি‌কে চরফ্যাশন উপ‌জেলার চর কুক‌রি-মুক‌রি ইউনিয়‌নের চর পা‌তিলা এলাকার মেঘনা নদী‌তে এ ঘটনা ঘ‌টে।

চর কুক‌রি-মুক‌রি ইউনিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান মো. হা‌সেম মহাজন জানান, দুপু‌রের দি‌কে ওই ট্রলার‌টি চর পাতিলা থে‌কে ৯ জন যাত্রী নি‌য়ে মু‌জিবনগর ইউনিয়‌নের উদ্দেশে রওয়ানা হয়। ট্রলার‌টি ছে‌ড়ে আসার কিছুক্ষণ পর মেঘনা নদী‌তে হঠাৎ ঝ‌ড়ের কব‌লে প‌রে ডু‌বে যায়। প‌রে খবর পে‌য়ে কোস্টগার্ড, পু‌লিশ সদস্য ও স্থানীয়‌রা রো‌জিনা, জোবা‌য়েরসহ ৭ জন যাত্রী‌তে জীবিত উদ্ধার ক‌রে।

এছাড়া জোনা‌য়েত না‌মে এক শিশুর লাশ উদ্ধার এবং তার বাবা এবং দা‌দি নি‌খোঁজ র‌য়ে‌ছেন বলেও জানান ইউপি চেয়ারম্যান।

চরফ্যাশন উপ‌জেলার নির্বাহী অফিসার মো. আল নোমান জানান, নি‌খোঁজ‌দের সন্ধানে উদ্ধার অভিযা‌নে পু‌লিশ, কোস্টগার্ড, জনপ্রতি‌নি‌ধি ও স্থানীয়রা কাজ কর‌ছেন। এখন পর্যন্ত নি‌খোঁজ‌দের সন্ধান পাওয়া যায়‌নি। জীবিত উদ্ধার হওয়া ক‌য়েকজন চরফ্যাশন উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে চি‌কিৎসা‌ধীন।

সারাবাংলা/এমও

ট্রলার ডুবি শিশুর লাশ

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর