Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিলেট-চট্টগ্রাম বিভাগে ইউপিতে আ.লীগের মনোনয়ন [তালিকা]

সিনিয়র করেসপন্ডেন্ট
২৬ অক্টোবর ২০২১ ১৫:৫৩

ঢাকা: দেশব্যাপী অনুষ্ঠেয় তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে সিলেট ও চট্টগ্রাম বিভাগের চেয়ারম্যান প্রার্থীদের দলীয় মনোনয়ন চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। তৃতীয় ধাপে এসব ইউনিয়ন পরিষদে ভোট নেওয়া হবে আগামী ২৮ নভেম্বর।

সোমবার (২৫ অক্টোবর) বিকেল ৪টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় এসব মনোনয়ন চূড়ান্ত করা হয়েছে। আওয়ামী লীগ ও মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা সভায় সভাপতিত্ব করেন।

বিজ্ঞাপন

পরে আজ মঙ্গলবার (২৬ অক্টোবর) দলের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব মনোনীত প্রার্থীদের তালিকা গণমাধ্যমে পাঠিয়েছেন।

আরও পড়ুন- তৃতীয় ধাপে ১০০৭টি ইউপিতে নির্বাচন ২৮ নভেম্বর [তালিকাসহ]

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সোমবারের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিলেট ও চট্টগ্রাম বিভাগের প্রার্থীদের মনোনীত করা হয়েছে। সিলেট বিভাগের চার জেলা হলো— সুনামগঞ্জ, সিলেট, মৌলভীবাজার ও হবিগঞ্জ। অন্যদিকে চট্টগ্রাম বিভাগের জেলাগুলো হলো— ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লা, চাঁদপুর, ফেনী নোয়াখালী, লক্ষ্মীপুর, চট্টগ্রাম, কক্সবাজার, খাগড়াছড়ি, রাঙ্গামাটি ও বান্দরবান।

পৌরসভা ও ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের তালিকা দেখুন এখানে—

সারাবাংলা/টিআর

আওয়ামী লীগ আওয়ামী লীগের মনোনয়ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ইউপি নির্বাচন তৃতীয় ধাপের ইউপি নির্বাচন

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে ডেঙ্গুতে তরুণের মৃত্যু
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২২:১০

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর