Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শাহজালালে বৈদেশিক মুদ্রাসহ আটক ২ যাত্রী

স্টাফ করেসপন্ডেন্ট
২৯ অক্টোবর ২০২১ ১৪:৫৩

ঢাকা: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের বর্হিগমন থেকে বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রাসহ ২ যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। শুক্রবার ( ২৯ অক্টোবর) সকালে তাদের আটক করা হয়।

বিমানবন্দর আমর্ড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আটক দুই যাত্রী হলেন, ব্রাহ্মণবাড়িয়ার বাসিন্দা জুয়েল (৩৬) ও কুমিল্লার বাসিন্দা গোলাম রব্বানী (৪৬)।

পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক জানান, শুক্রবার সকালে সৌদি রিয়াল পাচারের চেষ্টাকালে দুই জনকে বহির্গমন থেকে আটক করা হয়। বাংলাদেশি মুদ্রার ১ কোটি ৪০ লাখ টাকা সমমূল্যের সৌদি রিয়েল বাহরাইন নিয়ে যাওয়ার চেষ্টা করেন তারা। আজ ভোর ৫টা ৪০ মিনিটে গালফ এয়ারের একটি ফ্লাইটে তারা বাহরাইন যাওয়ার চেষ্টা করছিলেন। সেখান থেকে তাদের দুবাই যাওয়ার কথা ছিল। এয়ারপোর্ট আর্মড পুলিশ তাদের দুজনকে হোল্ডিং লাউঞ্জের ভিতর থেকে আটক করে। এসময় তাদের লাগেজ থেকে ছয় লাখ সৌদি রিয়াল উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, তারা লাগেজগুলো বুকিং দিয়ে ফ্লাইটে উঠার জন্য অপেক্ষা করছিলেন। উড়োজাহাজ থেকে তাদের লাগেজ তল্লাশি করে এসব মুদ্রা পাওয়া যায়। লাগেজের নিচের অংশে লুকিয়ে নেওয়ার চেস্টা করছিলেন তারা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা জানিয়েছেন, দুবাইয়ে এসব মুদ্রা পাচারের উদ্দেশ্য ছিলো। এই দুইজন নিয়মিত ভ্রমণ করেন। প্রতি সপ্তাহেই তারা দুবাইয়ে যাতায়াত করেন।

সারাবাংলা/এসজে/এসএসএ

বৈদেশিক মুদ্রা

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর