Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রদীপ-সুমনের হাতে কেন্দ্রীয় ছাত্রলীগ, ঢাবির দায়িত্বে আকাশ-সোহান

ঢাবি করেসপন্ডেন্ট
৩১ অক্টোবর ২০২১ ১৫:০১

ঢাকা: সভাপতি-সাধারণ সম্পাদক জয়-লেখকের অনুপস্থিতিতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে রেজাউল করিম সুমন এবং সাধারণ সম্পাদক হিসেবে প্রদীপ চৌধুরীকে দায়িত্ব দেওয়া হয়েছে। এদিকে ঢাবি শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুপস্থিতিতে ভারপ্রাপ্ত সভাপতি-সম্পাদকের দায়িত্ব পেয়েছেন আকাশ সরকার ও হোসাইন আহমেদ সোহান।

রোববার (৩১ অক্টোবর) সকালে আলাদা দুটি বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। ছাত্রলীগের শীর্ষ এই চার নেতা রাষ্ট্রীয় সফর থেকে ফেরার আগ পর্যন্ত তারা দায়িত্ব পালন করবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হিসেবে ৩১ অক্টোবর থেকে ১৩ নভেম্বর পর্যন্ত গ্লাসগো, লন্ডন, প্যারিসে অবস্থান করবেন ছাত্রলীগ নেতারা।

কেন্দ্রীয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পাওয়া রেজাউল করিম সুমন মেয়াদোত্তীর্ণ বর্তমান কমিটির সহ-সভাপতি এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পাওয়া প্রদীপ চৌধুরী যুগ্ম-সাধারণ সম্পাদক। এ ছাড়া ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পাওয়া আকাশ সরকার ঢাবি শাখা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ বর্তমান কমিটির সহ-সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পাওয়া হোসাইন আহমেদ সোহান যুগ্ম-সাধারণ সম্পাদক।

কেন্দ্রীয় ছাত্রলীগের দেওয়া বিজ্ঞপ্তিতে জানানো হয়, সভাপতি (ভারপ্রাপ্ত) মো. রেজাউল করিম সুমন ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) প্রদীপ চৌধুরীর নেতৃত্বে আগামীকাল (১ নভেম্বর) ধানমন্ডি ৩২ নম্বরে ঐতিহাসিক বঙ্গবন্ধু ভবনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করবে সংগঠনটি।

সারাবাংলা/আরআইআর/আইই

ছাত্রলীগ


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর