Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পুলিশ সদর দফতরে শপিং কমপ্লেক্স পলমার্টের উদ্বোধন

সিনিয়র করেসপন্ডেন্ট
২ নভেম্বর ২০২১ ১৯:০৪

ঢাকা: পুলিশ সদস্যদের কল্যাণের পুলিশ সদর দফতরে অত্যাধুনিক শপিং কমপ্লেক্স ‘পলমার্ট’ উদ্বোধন করেছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ। এসময় পুলিশ সদস্যরা বলেন, আইজিপি তার সুযোগ্য নেতৃত্ব ও নির্দেশনায় পুলিশ সদস্যদের কল্যাণে নিরলস কাজ করে যাচ্ছেন।

মঙ্গলবার (২ নভেম্বর) সকাল ১১টায় ফিতা কেটে পলমার্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন আইজিপি। পরে তিনি এর বিভিন্ন অংশ ঘুরে দেখেন। পুলিশ সদর দফতরের অতিরিক্ত আইজি, ডিআইজি ও অন্যান্য কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

পলমার্ট চালুর প্রয়োজন ও প্রাসঙ্গিকতা তুলে ধরে পুলিশ সদর দফতরের হেডকোয়ার্টার্সের অ্যাডিশনাল ডিআইজি (প্রশাসন) মো. মাসুদুর রহমান বলেন, পুলিশ কর্মকর্তা ও সদস্যদের দেশ ও জনগণের কল্যাণে দায়িত্ব পালনে দীর্ঘ সময় ব্যস্ত থাকতে হয়। ফলে তাদের অনেকের পক্ষেই সময়মতো পারিবারিক প্রয়োজনীয় মানসম্মত পণ্য কেনা সম্ভব হয় না। তারা যেন একই ছাদের নিচে স্বল্পমূল্যে মানসম্পন্ন দ্রব্য কিনতে পারেন, সেই লক্ষ্যে পুলিশ সদর দফতরে এই অত্যাধুনিক শপিং কমপ্লেক্স চালু করা হয়েছে।

অতিরিক্ত ডিআইজি মাসুদুর রহমান আরও বলেন, এর ফলে পুলিশ সদস্যরা একদিকে যেমন সাশ্রয়ী মূল্যে মানসম্মত কিনতে পারবেন, অন্যদিকে তাদের সময়ও বাঁচবে। বর্তমান আইজিপি পুলিশ সদস্যদের কল্যাণে বহুমুখী পদক্ষেপ নিয়েছেন। তারই নির্দেশনায় এই পলমার্ট চালু করা হয়েছে।

পুলিশ সদর দফতরের ফ্যাসিলিটিজ ভবনের নিচ তলায় বড় পরিসরে স্থাপন করা হয়েছে পলমার্ট। এখানে পণ্যের সর্বোচ্চ খুচরা মূল্যের (এমআরপি) চেয়ে কম মূল্যে খাদ্য সামগ্রী, নিত্য প্রয়োজনীয় দ্রব্য, প্রসাধনীসহ মানসম্মত অন্যান্য সামগ্রীও পাওয়া যাবে। পলমার্ট প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ৯টা পর্যন্ত খোলা থাকবে।

সারাবাংলা/ইউজে/টিআর

আইজিপি ড. বেনজীর আহমেদ পলমার্ট পুলিশ সদর দফতর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর