Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডিজে কামরুলসহ চারজন কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট
৩ নভেম্বর ২০২১ ২৩:০২

ঢাকা: নাচ শেখানোর প্রলোভন দেখিয়ে নারীদের বিভিন্ন দেশে পাচারের অভিযোগে বাড্ডা থানায় দায়ের করা মামলায় গ্রেফতার চক্রটির অন্যতম হোতা কামরুল হাসান ওরফে ডিজে কামরুল ওরফে ড্যান্স কামরুলসহ চারজনকে রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বুধবার (৩ নভেম্বর) দুই দিনের রিমান্ড শেষে আসামিদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা বাড্ডা থানার সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) আল-ইমরান আহম্মেদ।

বিকেলে শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদবীর ইয়াছির আহসান চৌধুরীর আদালত এই আদেশ আদেশ দেন।

কারাগারে যাওয়া অপর আসামি হলেন, আসাদুজ্জামান সেলিম, রিপন মোল্লা ও নাঈমুর রহমান ওরফে শামীম।

গত ৩১ অক্টোবর আসামিদের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

জানা যায়, কামরুল ইসলাম ২০০১ সালে কুমিল্লা থেকে ঢাকায় এসে রিকশা চালানো শুরু করেন। পরে একটি বেসরকারি কোম্পানির পণ্য ডেলিভারি ভ্যানের চালক হিসেবে চাকরি নেন। কয়েক বছর পর একটি ‘ড্যান্স’ গ্রুপের সঙ্গে যুক্ত হন। এরপর হাতিরঝিল এলাকায় নিজেই গড়ে তুলেন একটি ড্যান্স ক্লাব। উঠতি বয়সী মেয়েদের নাচ শিখিয়ে বিনোদন জগতের রঙিন স্বপ্ন দেখাতেন তিনি। পরে সেই তরুণীদের ভারতে পাচার করে দিতেন। আর এই পাচার কাজ করতে গড়ে তুলেন একটি চক্র।

গত ২৯ অক্টোবর বৌদ্ধ মন্দির এলাকা থেকে কামরুল হাসানকে আটক করে র‌্যাব-৪। কামরুলের দেওয়া তথ্য মতে নিকুঞ্জ এলাকা থেকে সেলিম ও রিপনকে আটক করা হয়। তাদের দেয়া তথ্য মতে চুয়াডাঙ্গা থেকে শামীমকেও গ্রেফতার করে র‌্যাব।

সারাবাংলা/এআই/একে

আদালত ডিজে কামরুল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর