Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সহিংসতার মামলায় বগুড়ায় নব নির্বাচিত মেয়র গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৯ নভেম্বর ২০২১ ০৯:৫৭

প্রতীকী ছবি

বগুড়া: সোনাতলা পৌরসভায় নির্বাচনের পর হওয়া সহিংসতার ঘটনার দায়ের করা মামলায় নব নির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম নান্নু ঢাকা থেকে গ্রেফতার হয়েছেন। রোববার রাতে ঢাকা থেকে গ্রেফতারের পর সোমবার (৮ নভেম্বর) সোনাতলা থানা পুলিশ তাকে আদালতে পাঠায়।

মেয়র নান্নু আওয়ীমী লীগের বিদ্রোহী প্রার্থী ছিলেন। দলের সিদ্ধান্তের বাইরে নির্বাচন করায় তাকে বগুড়া জেলা আওয়ামী লীগের সদস্যপদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছিলো।

স্থানাীয় সূত্র জানায়, গত ২ নভেম্বর সোনতালা পৌরসভার নির্বাচনে জাহাঙ্গীর আলম মেয়র নির্বাচিত হন। পরের দিন দুই সমর্থকদের মধ্যে বাকবিতণ্ডার একপর্যায়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সোনাতলা উপজেলার উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনহাদুজ্জামান লিটন ও মেয়র নান্নু গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে উপজেলা চেয়ারম্যানসহ ৫ জন আহত হন। ওই ঘটনায় মেয়রও মারপিটে আহত হন।

এ ঘটনায় উপজেলা চেয়ারম্যানের গ্রুপের পক্ষ থেকে মেয়র জাহাঙ্গীর আলম নান্নুসহ ৩০ জনের বিরুদ্ধে ৪ নভেম্বর সোনাতলা থানায় মামলা দায়ের করা হয়। এই মামলায় রোববার রাতে বগুড়া ডিবি ও সোনাতলা থানা পুলিশের একটি টিম রোববার রাত সাড়ে ১১টার দিকে ঢাকার মহাখালী এলাকা থেকে মেয়র জাহাঙ্গীর আলম নান্নুকে গ্রেফতার করে।

সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানিয়েছেন, সোমবার সকালে মেয়রকে আদালতে পাঠানো হয়।

সারাবাংলা/এমও

নব নির্বাচিত মেয়র সহিংসতার মামলা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর