Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাবার হাত ধরে স্কুলে যাওয়ার পথে দেয়াল চাপায় শিশুর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
৯ নভেম্বর ২০২১ ১১:৫৮

ঢাকা: রাজধানীর আজিমপুরের শেখ সাহেব বাজার এলাকায় বাবার হাত ধরে স্কুলে যাওয়ার পথে সরকারি কলোনির দেয়াল চাপা পড়ে জিহাদ (৭) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৯ নভেম্বর) সকাল সোয়া ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক সকাল সাড়ে ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

শিশুর বাবা নাদির হোসেন জানান, তার ছেলে আজিমপুরে একটি স্কুলে প্রথম শ্রেণিতে পড়তো। প্রতিদিন তিনি ছেলেকে স্কুলে পৌঁছে দিয়ে আসেন। আবার স্কুল থেকে বাসায় নিয়ে আসেন। আজ সকালে শিশুটির হাত ধরে আজিমপুর শেখ সাহেব বাজার সরকারি কলোনির পাশ দিয়ে স্কুলে যাওয়ার সময় হঠাৎ কলোনির বাউন্ডারি দেয়াল তাদের উপর ধসে পরে। এতে তার দেয়ালের সব ইট জিহাদের উপর পরে। তার নিজেরও পায়েও কিছুটা আঘাত লাগে। পরে শিশুটিকে দেওয়ালের নিচ থেকে বের করে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তাকে আর বাঁচানো যায়নি।

নাদির হোসেন জানান, তাদের বাসা লালবাগ শহীদ নগর ১ নম্বর গলিতে। ২ ভাইয়ের মধ্যে জিহাদ ছিলো ছোট। তিনি এলাকাতে পান বিক্রি করেন।

লালবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কাদির জানান, আজিমপুর সরকারি কলোনির বাউন্ডারি দেয়াল ধসে তার নিচে চাপা পড়ে শিশুর মৃত্যু হয়েছে বলে আমরা জানতে পেরেছি। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাস্থলে আমাদের আরও টিম গিয়েছে। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

সারাবাংলা/এসএসআর/এমও

দেয়াল চাপা শিশুর মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর