Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিনহা হত্যা মামলার পরবর্তী সাক্ষ্যগ্রহণ ২৯ নভেম্বর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৮ নভেম্বর ২০২১ ১০:২৭

সিনহা মোহাম্মদ রাশেদ খান, ফাইল ছবি

কক্সবাজার: সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলার ৭ম দফা সাক্ষ্যগ্রহণ শেষে আগামী ২৯-৩০ নভেম্বর ও ১ ডিসেম্বর পরবর্তী সাক্ষ্যগ্রহণের দিন ধার্য করেছেন আদালত।

মামলাটির রাষ্ট্র পক্ষের আইনজীবী কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট ফরিদুল আলম গতকাল বুধবার (১৭ নভেম্বর) বিকেল সাড়ে ৫টায় এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে ১৫ ও ১৭ নভেম্বর মামলার ৭ম দফা সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে। এ নিয়ে বিভিন্ন মেয়াদে এই মামলার প্রথম থেকে ৭ম দফা সাক্ষ্যগ্রহণ সমাপ্ত হলো।

পিপি ফরিদুল আলম জানান, ৬৫তম সাক্ষী ও মামলার তদন্তকারী কর্মকর্তা র‍্যাব-১৫ এর তৎকালীন জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মো. খায়রুল ইসলামের জেরা অসমাপ্ত রেখে ৭ম দফা সাক্ষ্যগ্রহণ শেষ করেন কক্সবাজার জেলা ও দায়রা জজ মো. ইসমাইলের আদালত। ২৯ ও ৩০ নভেম্বরের মধ্যে মো. খায়রুল ইসলামের জেরা শেষ হলে ১ ডিসেম্বর ৩৪২ ধারায় আসামিদের পরীক্ষা করার জন্য বিজ্ঞ আদালত সময় নির্ধারণ করেছেন।

আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট রানা দাশ গুপ্ত জানান, এ মামলার দুই তদন্তকারী কর্মকর্তার মধ্যে প্রথম জনের সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে। অপরজনের জবানবন্দি শেষ হলেও জেরা চলমান রয়েছে। তার জেরা শেষ হলে ৩৪২ ধারায় আসামিদের পরীক্ষার মাধ্যমে পরবর্তী বিচার কার্যে যাওয়া যাবে।

সারাবাংলা/এনএস

সাক্ষ্যগ্রহণ সিনহা হত্যা মামলা


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর