Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে রডের আঘাতে যুবক নিহত, আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট
২৩ নভেম্বর ২০২১ ২০:৪৪

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর রায়েবাগে রডের আঘাতে কামরুজ্জামান কাজল (৩৫) নামে এক যুবক নিহত হয়েছে। এই ঘটনায় শহীদ নামে একজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকেল চারটার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় কাজল। যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, সোমবার (২২ নভেম্বর) দিবাগত রাত ১২টার দিকে যাত্রাবাড়ী রায়েরবাগ খান বাড়ি চৌরাস্তায় শহীদ নামে এক ব্যক্তি কাজলকে মাথায় লোহার রড দিয়ে আঘাত করে।

কাজলের খালাতো বোন সোহাগী আক্তার জানান, সোমবার রাতে খানবাড়ি চৌরাস্তায় দুই নারীর ঝগড়া লাগে। সেখানে এক নারীর স্বামী শহীদ কাজলকে লোহার রড দিয়ে মাথায় আঘাত করে। এতে গুরুতর আহত হয় কাজল। রাতেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বিকেলে মারা যায়।

সোহাগী আরও জানায়, নিহত কাজল কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার মৃত আবদুর রশিদের সন্তান। বর্তমানে স্ত্রী ইয়াসমিন ও চার সন্তানকে নিয়ে রায়েরবাগ পানির পাম্প ইতালি বাড়ি এলাকায় থাকতো। তিনি পেশায় পরিবহন ব্যবসায়ী ছিলেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

ওসি মাজহারুল ইসলাম জানান, দুই নারীর ঝগড়াকে কেন্দ্র করে হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। অন্য কোনো ঘটনা আছে কি না তা জানার জন্য কাজ করছে পুলিশ। এই ঘটনায় শহীদ নামে একজনকে আটক করা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

মৃত্যু রডের আঘাত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর