Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এসএসসি পরীক্ষার্থীকে অপহরণ চেষ্টা, যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৩ নভেম্বর ২০২১ ২০:৫২

মাহমুদুল হাসান নাঈম, ছবি: সারাবাংলা

সুনামগঞ্জ: জেলার তাহিরপুর উপজেলায় বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ের স্কুল ছাত্রীকে অপহরণের চেষ্টা করার অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। আটককৃত যুবকের নাম মাহমুদুল হাসান নাঈম (২১)।

মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুরে এসএসসি পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে বাদাঘাট-মোল্লাপাড়া সড়কে ঘটনাটি ঘটে। আটক নাঈম বাদাঘাট ইউনিয়নের কামড়াবন গ্রামের জাকির হোসেন ক্বারীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলা বাদাঘাট ইউনিয়নের পাবলিক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের এসএসসি পরীক্ষার কেন্দ্র ছিল বাদাঘাট সরকারি কলেজ। আজ (মঙ্গলবার) সকাল ১০টার দিকে পরীক্ষার্থীরা ওই কলেজে যায়। পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে মোল্লাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের রাস্তায় বখাটে যুবক মাহমুদুল হাসান নাঈমসহ তার এক সহযোগী ওই এসএসসি পরীক্ষার্থীকে অপহরণের চেষ্টা করে। এ সময় ওই পরীক্ষার্থীর চিৎকারে তার সহপাঠি রাজীব, হাকিম, রহমত ও দ্বীপসহ পথচারীরা এগিয়ে আসে এবং তাকে উদ্ধার করে।

সূত্র আরও জানায়, পরে এসএসসি কেন্দ্রের দায়িত্বরত পুলিশকে বিষয়টি জানালে তারা দ্রুত ঘটনাস্থলে এসে ভুক্তভোগী পরীক্ষার্থীকে উদ্ধার করে। একইসঙ্গে অভিযুক্ত মাহমুদুল হাসান নাঈমকে আটক করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. আব্দুল লতিফ তরফদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় অভিযুক্ত মাহমুদুল হাসান নাঈমকে আটক করা হয়েছে। সে এখন পুলিশ হেফাজতে রয়েছে। তবে ওই এসএসসি পরীক্ষার্থীর পরিবারের পক্ষ থেকে কোনো লিখিত অভিযোগ এখনো পাই।

সারাবাংলা/এনএস

অপহরণ চেষ্টা এসএসসি পরীক্ষার্থী যুবক আটক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর