Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অস্ত্র-গুলিসহ ৩ সন্ত্রাসী গ্রেফতার

লোকাল করেসপন্ডেন্ট
২৪ নভেম্বর ২০২১ ২১:১২

বেনাপোল (যশোর): র‌্যাবের অভিযানে বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, এক রাউন্ড গুলিসহ চিহ্নিত ৩ সন্ত্রাসী আটক হয়েছে। এ সময়ে সন্ত্রাসীদের ব্যবহৃত একটি মোটরসাইকেল ও জব্দ করে র‌্যাব।

মঙ্গলবার (২৩ নভেম্বর) রাত ১২টার দিকে যশোর শহরতলীর পুলের হাট বাজার গফফার মার্কেটের সামনে থেকে তাদের আটক করে র‌্যাব।

আটকদের মধ্যে রয়েছেন যশোর পুলেরহাট বেরবাড়ি এলাকার মফিজ সরদারের ছেলে রফিক সরদার (৩৩), যশোর চাঁচড়া ভাদুরিয়া চন্দন পুকুর পাড়ের মিঠুনের বাড়ীর ভাড়াটিয়া মসজিদের ছেলে ফরিদ (৩৩) ও যশোর শংকরপুর এলাকার আবুল কাশেম মোল্লার ছেলে কামরুজ্জামান প্রান্ত ওরফে রাসেল (৩৩)।

যশোর র‌্যাবের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার এম নাজিউর রহমান বলেন, আটককৃতরা এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও ছিনতাইকারী। তারা যশোর শহরের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে ছিনতাই করে থাকেন। তাছাড়া এসব সন্ত্রাসীরা টাকার বিনিময় বিভিন্ন স্থানে ভাড়ায় অপরাধের সাথে যুক্ত রয়েছেন দীর্ঘদিন ধরে। গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি তারা অস্ত্র নিয়ে পুলেরহাট এলাকায় অবস্থান করছে। এরপরই তাদের পেছনে গোয়েন্দা তৎপরতা বাড়ানো হয়। এক পর্যায়ে রাত ১২টার দিকে যশোর পুলেরহাট -রাজগঞ্জ সড়কের গফফার মার্কেটের সামনে থেকে তাদের আটক করা হয়। এ সময়ে তাদের দেহ তল্লাশি করে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অপরাধের সাথে সম্পৃক্ত থাকার বিষয়টি শিকার করেছেন। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দিয়ে যশোর কোতোয়ালি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

সারাবাংলা/একেএম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর