Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাটি ও মানুষই শেখ হাসিনার রাজনীতির মূল শক্তি: হাছিনা গাজী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৭ নভেম্বর ২০২১ ১৭:৪৮

নারায়ণগঞ্জ: রূপগঞ্জ উপ‌জেলা ম‌হিলা লী‌গের সভাপ‌তি ও তারা‌বো পৌরসভার মেয়র হা‌ছিনা গাজী ব‌লেছেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমা‌নের মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনাও দেশের মানুষকে ভালোবাসেন। এদেশের মাটি ও মানুষই শেখ হাসিনার রাজনীতির মূল শক্তি।

শ‌নিবার (২৭ ন‌ভেম্বর) সকা‌লে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার খাদুন এলাকায় তারা‌বো পৌরসভা কার্যাল‌য়ে দ‌রিদ্রদের মা‌ঝে বিনামূ‌ল্যে স্বাস্থ্যসেবা দিতে লালকার্ড বিতরণী অনুষ্ঠা‌নে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

সভাপ‌তির বক্ত‌ব্যে মেয়র হাছিনা গাজী বলেন, ‘সুন্দরভাবে বেঁচে থাকার জন্য প্রয়োজন সুচিকিৎসা। বর্তমান প্রেক্ষাপটে প্রতিটি মানুষের মেডিকেল চেক-আপ জরুরি। কিন্তু নানান ঝামেলার কারণে মানুষকে এসব সেবা গ্রহণ করার ক্ষেত্রে বিড়ম্বনা পোহাতে হচ্ছে। চিকিৎসা সেবা প্রার্থীদের যেন এসব ঝামেলায় পড়তে না হয় অর্থাৎ তারা যেন সুন্দর স্বাভাবিক এবং নির্মল পরিবেশে চিকিৎসাসেবা গ্রহণ করতে পারে, সে লক্ষ্যেই তারা‌বো পৌরসভার পক্ষ থে‌কে উদ্যোগ গ্রহণ করা হ‌য়ে‌ছে। প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর অক্লান্ত পরিশ্রমে এখন তারা‌বো পৌরসভায় পাওয়া যাচ্ছে সর্বাধুনিক প্রযুক্তির উন্নত মানের চিকিৎসাসেবা।’

মেয়র হা‌সিনা গাজী আরও ব‌লেন, ‘তারাবো পৌরসভাকে সারাদেশের ম‌ধ্যে মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে চাই। এজন্য তারা‌বো পৌরসভার সকল কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারী‌দের ম‌নো‌যোগ দি‌য়ে কাজ কর‌তে হ‌বে। তারা‌বো পৌরবাসীর সু‌খে-দুঃ‌খে আমি সব সময় পা‌শে র‌য়ে‌ছি। বস্ত্র ও পাটমন্ত্রীর সা‌র্বিক সহযোগিতায় তারা‌বো পৌরসভায় অনেক উন্নয়ন করেছি। পৌরসভা‌কে এগিয়ে নি‌তে আপ্রাণ চেষ্টা চা‌লি‌য়ে যা‌চ্ছি।’

বিজ্ঞাপন

তারা‌বো পৌরসভার স‌চিব তাজুল ইসলা‌মের সঞ্চালনায় অনুষ্ঠা‌নে উপস্থিত ছিলেন- আরবান প্রাইমারি হেলথ কেয়ার সা‌র্ভি‌সের ডে‌লিভারি প্রক‌ল্পের প্রকল্প প‌রিচালক আবুল ফ‌য়েজ মোহাম্মদ আলাউদ্দিন খান, তারাবো পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলামসহ অনে‌কে।

সারাবাংলা/এমও

তারা‌বো পৌরসভা মাটি ও মানুষ শেখ হাসিনা হাছিনা গাজী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর