Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফালগুনী শপের সিইওসহ তিন জন রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট
২৭ নভেম্বর ২০২১ ১৯:৩২

ঢাকা: ই-কমার্স প্রতিষ্ঠান ফাল্গুনী শপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) পাভেল হোসেনসহ তিন জনের বিভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার (২৭ নভেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলামের আদালত শুনানি শেষে এ আদেশ দেন।

একই মামলায় মোছা. ফারজানা আক্তার মিম নামে এক নারীর রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়েছে। রিমান্ডে যাওয়া অপর দুই আসামি হলেন-মো. সাইদুল ইসলাম এবং আব্দুল্লাহ আল হাসান।

অনলাইনে পণ্য বিক্রির নামে গ্রাহকের সঙ্গে প্রতারণার মামলায় পাভেল হোসেনের দুই দিন এবং অপর দুই আসামির এক দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এছাড়া অস্ত্র আইনের মামলায় একমাত্র আসামি পাভেলের আরও দুই দিনের রিমান্ডের আদেশ দেওয়া হয়েছে।

এদিন মামলাটির তদন্ত কর্মকর্তা খিলগাঁও থানার এসআই মিল্টন কুমার দেবরাজ চার আসামিকে আদালতে হাজির করে। প্রতারণার মামলায় চার আসামির সাত দিন এবং অস্ত্র মামলায় পাভেলের আরও সাত দিনের রিমান্ড আবেদন করেন। আসামিদের পক্ষে তাদের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধীতা করা হয়। শুনানি শেষে আদালত তিন আসামির রিমান্ড এবং এক জনের রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে, ২৪ নভেম্বর বনশ্রী এলাকা থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে বিদেশি পিস্তল, গুলি, মদ এবং ওয়্যারহাউজ থেকে নানান পণ্য জব্দ করা হয়।

সারাবাংলা/এআই/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর