Friday 11 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রানওয়ে থেকে ঠেলে বিমান সরালেন যাত্রীরা

আন্তর্জাতিক ডেস্ক
৩ ডিসেম্বর ২০২১ ১৭:২৪

নেপালের একটি বিমানবন্দরে বিকল চাকার একটি বিমান ঠেলে রানওয়ে থেকে সরিয়েছেন যাত্রীরা। এমন একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে। নেপাল নিউজের খবর।

নেপাল নিউজের খবরে বলা হয়েছে, কোলতির বাজুরা বিমানবন্দরে অবতরণের আগে বিমানটির পেছনের চাকা ফেটে যায়। তবে নিরাপদে বিমানটি অবতরণ করলেও রানওয়েতে আটকে যায়। একই সময় আরেকটি বিমান অবতরণের অপেক্ষায় আকাশে উড়ছিল। আকাশে উড়ন্ত বিমানটি অবতরণের জন্য রানওয়ে থেকে বিকল চাকার বিমানটি সরানো জরুরি হয়ে পড়ে। ফলে বিমানটি সরাতে বিমানবন্দরের নিরাপত্তাকর্মীদের সঙ্গে যোগ দেন যাত্রীরাও।

বিজ্ঞাপন

নেপাল নিউজের খবরে বলা হয়েছে, বিকল চাকার বিমানটি টারা এয়ারলাইন্সের। সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে পড়া ভিডিওতে দেখা গেছে প্রায় ২০ জন যাত্রী নিরাপত্তাকর্মীদের সঙ্গে মিলে বিমান ঠেলছেন।

টারা এয়ারলাইন্স মূলত ইয়েতি এয়ারলাইন্সের সহযোগী প্রতিষ্ঠান। ইয়াতি এয়ারলাইন্সের মুখপাত্র সুরেন্দ্র বারতাউলা এ ব্যাপারে বলেন, টারা এয়ারের ৯এন-এভিই এয়ারক্রাফটটি হুমলার সিমকট থেকে রওয়ানা দিয়ে বাজুরা বিমানবন্দরে অবতরণ করে। বিমানটির চাকা বিকল হয়ে যাওয়ার সময় আরেকটি বিমানের অবতরণের সময় হয়ে যায়। বিমানবন্দরের উপর ওই বিমানটি অনেকক্ষণ ধরে উড়ছিল। যাত্রীরা এ খবর জানতে পেরে কোনো নির্দেশনা ছাড়াই তারা নিরাপত্তাকর্মীদের সঙ্গে বিমান ঠেলতে যোগ দেন।

সারাবাংলা/আইই

টপ নিউজ টারা এয়ারলাইন্স

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর