Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘ঘটনার সঙ্গে জড়িত না, কপালে লেখা ছিল তাই সাজা পেয়েছে’

স্টাফ করেসপন্ডেন্ট
৮ ডিসেম্বর ২০২১ ১৭:০১

ঢাকা: ‘আমি বলতে পারি, এই ঘটনার সঙ্গে তিল পরিমাণ জড়িত নেই আমার ছেলে। যদি জড়িত থাকে তাহলে আমিও চাইতাম ওর সাজা হোক। আল্লাহ ওর বিচার করবে। যাই হোক, আমার নিরাপরাধ ছেলের সাজা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত না, কপালে লেখা ছিল তাই সাজা পেয়েছে।’

রায় ঘোষণার পর প্রতিক্রিয়ায় এসব কথা বলেন, যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামি বুয়েট ছাত্রলীগের বহিষ্কৃত গ্রন্থ ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ইশতিয়াক আহমেদ মুন্নার মা কুলসুম আরা শেলী।

বিজ্ঞাপন

বুধবার (৮ ডিসেম্বর) দুপুরে ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-১ এর বিচারক আবু জাফর মো. কামরুজ্জামানের আদালত আবরার হত্যা মামলার রায় ঘোষণা করেন। রায়ে ২০ আসামিকে মৃত্যুদণ্ড এবং ৫ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

মুন্নার মা কুলসুম আরা শেলী বলেন, ঘটনার সময় আমার ছেলে আমার সঙ্গেই ছিল। ও তখন হবিগঞ্জে আমার সঙ্গে ওর এক কাজিনের বিয়েতে ছিলো। ঘটনার সঙ্গে জড়িত না। তারপরও ওর কেন সাজা হলো? এটা কি রায় হলো?

কান্নাজড়িত কণ্ঠে কুলসুম আরা শেলী বলেন, আমার ছেলে ৬ অক্টোবর হবিগঞ্জে আমার সঙ্গে বিয়ে বাড়িতে ছিল। মেহেদী হাসান রবিন ঘটনার বিষয়ে ওকে জানায়। বিয়ে বাড়িতে থাকার কারণে সে এ বিষয়ে কোনো কথা বলেনি। পরদিন ভোরে সে ঢাকায় আসে। এরপর সন্দেহভাজন হিসেবে ওকে গ্রেফতার করা হয়। তখন বলা হয়েছিল ওকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দিবে। পরবর্তীতে মিডিয়ার চাপে তাকে আর ছাড়তে পারেনি।

ইশতিয়াক মুন্নার এ পরিস্থিতির জন্য দায়ী কে জানতে চাইলে কুলসুম আরা শেলী বলেন, রাজনীতির কারণে তার এই অবস্থা।

মুন্নার সঙ্গে কথা হয়েছে কি না জানতে চাইলে বলেন, ‘কথা হয়েছে। তেমন কিছু বলেনি। আল্লাহকে ডাকতে বলেছে। আমরা উচ্চ আদালতে যাবো। আশা করছি, সেখানে ন্যায়বিচার পাবো।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/এসএসএ

মুন্নার মা

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর