Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সহকারী অ্যাটর্নি জেনারেল মাহমুদন্নবী মারা গেছেন

স্টাফ করেসপন্ডেন্ট
৯ ডিসেম্বর ২০২১ ২০:০৮

ঢাকা: সহকারী অ্যাটর্নি জেনারেল মাহমুদন্নবী উজ্জ্বল (৪৪) মারা গেছেন। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টায় রাজধানীর বিআরবি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ কে এম আমিন উদ্দিন মানিক তথ্যটি নিশ্চিত করেছেন। মাহমুদন্নবী স্ত্রী, তিন পুত্র, এক কন্যা, পিতা, মাতা, দুই বোন সহ অসংখ্য গুণগাহী রেখে গেছেন।

আমিন উদ্দিন মানিক জানান, মাহমুদন্নবী উজ্জ্বল দীর্ঘ দিন ধরে কিডনি, ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপে ভুগছিলেন।

খুলনা জেলার তেরখাদা থানারব পানতিতা গ্রামের সন্তান মাহমুদন্নবী উজ্জ্বল ২০১৯ সালে ৭ জুলাই সহকারী অ্যাটর্নি জেনারেল হিসেবে নিয়োগ পান।

তিনি ১৯৯২ সালে বাংলাদেশ ছাত্রলীগ তেজগাঁও কলেজ শাখার সভাপতি ছিলেন এবং বর্তমান সময় পর্যন্ত বাংলাদেশ যুবলীগ শেরে-বাংলা নগর থানার আইন সম্পাদক হিসেবে দায়িত্ব করছিলেন। তার বাবা গোলাম মোর্তজা সুপ্রিম কোর্টের আইনজীবী। দাদা মরহুম এ এফ এম আবদুল জলিল ছিলেন এম. এল. এ ও হুইপ।

সহকারী অ্যাটর্নি জেনারেল মাহমুদন্নবী উজ্জ্বলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম। তার মৃত্যুতে আরও শোক প্রকাশ করেছেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক রুহুল কুদ্দুস কাজল।

মাহমুদন্নবী উজ্জ্বলের জানাজা আগামীকাল শুক্রবার সকাল সাড়ে ১০টায় সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক রুহুল কুদ্দুস কাজল এ তথ্য জানিয়েছেন

সারাবাংলা/কেআইএফ/পিটিএম

সহকারী অ্যাটর্নি জেনারেল


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর